রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

বিডি ক্লিন রাজশাহীর জেলা সমন্বয়ক নির্বাচন ১০ সেপ্টেম্বর


প্রকাশিত:
৭ সেপ্টেম্বর ২০২২ ০৩:৩৮

আপডেট:
৭ সেপ্টেম্বর ২০২২ ০৩:৪৪

ছবি: নির্বাচনি ব্যানার ।

"ভোট কখনোই ক্ষমতার উৎস নয় বরং ভোট হলো দায়িত্ব প্রদানের অন্যতম হাতিয়ার। ভোট প্রদান পরিণত হোক আনন্দমুখর এক উৎসবে" এই প্রতিপাদ্য কে সামনে রেখে আগামী ১০ সেপ্টেম্বর ২০২২ শনিবার রাজশাহী শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত হতে যাচ্ছে বিডি ক্লিন রাজশাহীর জেলা সমন্বয়ক নির্বাচন।

এই নির্বাচনে জেলা প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন বিডি ক্লিন রাজশাহীর আঞ্চলিক সমন্বয়ক রাইহান মাহমুদ। সদস্য নির্বাচন কমিশনার হিসেবে থাকছে আরিফুল ইসলাম নয়ন এবং মুহাম্মদ সাইফুল্লাহ।

নির্বাচন পর্যবেক্ষণ হিসেবে থাকছেন রাজশাহী শিক্ষার বোর্ড সরকারি মডেল স্কুলের ইংরেজি প্রভাষক ও রেডিও পদ্মার চিফ প্রডিউসার ,প্রেজেন্টার সোহান রেজা ।

নির্বাচনে বকুল ফুল প্রতিক নিয়ে সাহাদাত হোসাইন ও গোলাপ ফুল প্রতিক নিয়ে সাজিদুর রহমান প্রতিদন্ধিতা করছে । সাহাদাত হোসাইন ইতিপূর্বে বিডি ক্লিন রাজশাহীর টিম ওয়েলকাম মনিটর এর দায়িত্ব পালন করেছে। অপর প্রার্থী সাজিদুর উপ সমন্বয়ক আইটি এন্ড মিডিয়া এবং ক্যাম্পাস কোর্ডিনেটর এর দায়িত্ব পালন করেছে।

নির্বাচন কে সামনে রেখে সাহাদাত হোসাইন জানায়-❝ভোট কখনোই ক্ষমতার উৎস নয় বরং ভোট হলো দায়িত্ব প্রদানের অন্যতম হাতিয়ার।নতুন প্রজন্মের জন্য বিডি ক্লিন সংগঠন এর তারুণ্যের ছোঁয়া'ই বিডি ক্লিন জেলা সমন্বয়ক নির্বাচন ২০২২ আয়োজনের মধ্য দিয়েই দেশব্যাপী লাখো তারুণ্যের হৃদয়ে গাঁথা বিডি ক্লিন এ যুক্ত হচ্ছে নতুন আরেকটি অধ্যায়।❞

অপর প্রার্থী সাজিদুর বলেন- ❝বিডি ক্লিন রাজশাহীর কার্যক্রম করোনার জন্য থমকে যায়, আলহামদুলিল্লাহ আমরা গত ৮ মাসে সেই দূর্যোগ থেকে বের হয়ে আসতে পেরেছি এবং বিডি ক্লিন রাজশাহী আবারো পূর্বের অবস্থায় ফিরে যাচ্ছে ইনশাআল্লাহ। এবার আমরা টেকসই কাজ করতে চাই, যেটা প্রতিটি মানুষ নিজ থেকে সচেতন হবেন এবং আর ময়লা ছুড়ে ফেলবে না ইনশাআল্লাহ। আমাদের নির্বাচনে পুরো রাজশাহী বাসি কে আমন্ত্রণ, আসুন দেখুন এবং একটি ভিন্নধর্মী নির্বাচনের স্বাদ নিয়ে যান❞

নির্বাচন কে সামনে রেখে বিডি ক্লিন রাজশাহীর মধ্যে একটি আনন্দঘন মূহুর্তের জন্ম হয়েছে। ভোটারদের কাছে কোনো প্রার্থী নিজের জন্য ভোট চাইছেন না বরং প্রতিপক্ষের সুনাম ও ভালো কাজ গুলো তুলে ধরে প্রতিপক্ষ কে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানাচ্ছেন।এ নির্বাচনে উপস্থিত থাকবেন বিভিন্ন সন্মানিত ব্যাক্তি বর্গ সহ আরো অনেকে।

আরপি/ এসএডি-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top