রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১

রাজশাহী চলছে জমজমাট জুয়া, নগদ অর্থসহ গ্রেফতার ১০


প্রকাশিত:
২৫ আগস্ট ২০২২ ০২:২৬

আপডেট:
২৫ আগস্ট ২০২২ ০৩:৫৩

ছবি: সংগৃহীত

রাজশাহীতে এক বসত বাড়িতে চলা জুয়ার আসরে অভিযান চালিয়েছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় জুয়া খেলা অবস্থায় ১০ জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার (২৩ আগস্ট) দিনগত গভীর রাতে নগরীর মতিহার থানার ডাঁশমারি পশ্চিমপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। ওই আসর থেকে তিন সেট তাস ও নগদ ১০ হাজার ৭৩০ টাকা জব্দ করা হয়।

গ্রেফতার জুয়াড়িরা হলো— নগরীর মতিহার থানার খোঁজাপুর এলাকার হযরত আলীর ছেলে গিয়াসুদ্দিন (৫৫), মাসুদ করিমের ছেলে মঈনুল ইসলাম শিশির (২৪), ডাঁশমাড়ি পশ্চিমপাড়ার মৃত চান্দুর ছেলে বাবু (৫৭), কোরমান আলীর ছেলে সুরমান আলী (৩২), ধরমপুর পূর্বপাড়ার মৃত সমীর উদ্দিনের ছেলে আলাল (৪২), মৃত মাসুদ আলীর ছেলে আব্দুল জামিল রনি (৩২), ঈমান আলীর ছেলে ইসতিয়াক আজমেদ রনি (৩২), মনসুর রহমানের ছেলে জনি (৩১), আশরাফ আলীর ছেলে মিজানুর রহমান (২৬) ও মৃত মঈনুদ্দিনের ছেলে জাকির (২৬)।

বুধবার (২৪ আগস্ট) দুপুরে মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েল এসব তথ্য নিশ্চিত করেন।

আরেফিন জুয়েল জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিনগত রাত আড়াইটার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে একটি টিম মতিহার থানার ডাঁশমারি পশ্চিমপাড়া এলাকার একটি টিনসেড বাড়িতে অভিযান চালায়।

অভিযানকালে জুয়া খেলা অবস্থায় ওই ১০ জুয়াড়িকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এসময় নগদ ১০ হাজার ৭৩০ টাকা ও জুয়া খেলার সামগ্রী তিন সেট তাস জব্দ করা হয়।

এ ঘটনায় গ্রেফতারদের বিরুদ্ধে নগরীর মতিহার থানায় একটি মামলা দায়ের হয়েছে বলেও জানান এই গোয়েন্দা কর্মকর্তা।

 

আরপি/ এসএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top