রাজশাহী শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১

শহীদ পরিবারের সদস্য হতে পেরে আমি গর্বিত: রেনী


প্রকাশিত:
২৬ নভেম্বর ২০১৯ ০৬:৪৫

আপডেট:
২৬ নভেম্বর ২০১৯ ২০:১৮

ছবি: জেল হত্যা দিবস উপলক্ষে স্মরণিকার প্রকাশনা উৎসব অনুষ্ঠানে অতিথিবৃন্দ

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী বলেছেন, জাতীয় চার নেতা বঙ্গবন্ধুর নির্দেশে বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে লড়াইয়ে নেতৃত্ব দিয়েছেন। তাদের মধ্যে একজন রাজশাহীর কৃতি সন্তান শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান, যিনি আমার শ্বশুর। শহীদ পরিবারের একজন সদস্য হতে পারে আমি গর্বিত।

রোববার বিকেল ৫টায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ কলাভবনে বঙ্গবন্ধুু সাংস্কৃতিক জোট রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার আয়োজনে জেল হত্যা দিবস উপলক্ষে স্মরণিকার প্রকাশনা উৎসবে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, শহীদ জাতীয় চার নেতা ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন-মরণের সঙ্গী। তাঁরা জীবন দিয়ে গেছেন, কিন্তু বঙ্গবন্ধুর সাথে বৈঈমানি করেননি।তারা সারাজীবন বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে কাজ করে গেছেন, বঙ্গবন্ধুর নির্দেশে দেশের মানুষের কল্যানে কাজ করে গেছেন।

নারী নেত্রী রেনী আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের হাল ধরেছেন, তিনি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে নিরসলভাবে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর নেতৃত্ব উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ। আমরা প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্থ্যতা কামনা করছি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাবির সাবেক উপ-উপাচার্য প্রফেসর মুহম্মদ নূরুল্লাহ,নারীনেত্রী অধ্যাপিকা রাশেদা খালেকসহ সংগঠনের সদস্য, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, ছাত্রলীগের নেতা-কর্মীবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক শিবলী শিহাব।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top