রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

নগরীতে সংঘবদ্ধ ডাকাত দলের ৬ সদস্য গ্রেফতার


প্রকাশিত:
২৩ আগস্ট ২০২২ ০২:২৯

আপডেট:
২৩ আগস্ট ২০২২ ০২:২৯

ছবি: রাজশাহী পোস্ট

রাজশাহীতে পান ব্যবসায়ীদের ৩৪ লাখ টাকা ডাকাতির ঘটনায় ৬ জনকে গ্রেফতার করেছে শাহ মখদুম থানা পুলিশ। এছাড়া ডাকাতির সময় ব্যবহৃত অ্যাম্বুলেন্স ও অস্ত্রসহ ১৬ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

সোমবার (২২ আগস্ট) দুপুর আড়াইটা দিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মো. রফিকুল আলমের পাঠানো এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার পূর্ব মোল্লাপাড়ার মো: রাজ্জাকের ছেলে মো: আশিক ইসলাম (২৪), মো: আজাদ আলীর ছেলে মো: হৃদয় (২৪), রাজপাড়া থানার আলীগঞ্জ মধ্যপাড়ার মো: আসলাম আলীর ছেলে মো: আব্দুর রহমান (২১), আসলামের ছেলে মো: আব্দুর রহিম (২০), ডিঙ্গাডোবা ঘোষ মাহালের মো: লোকমানের ছেলে মো: রিকো ইসলাম (২১) ও চন্ডীপুর সুফিয়ানের মোড়ের মৃত এবাদুলের ছেলে মো: ইয়ামিন (২০)।

সম্মেলনে রফিকুল আলম বলেন, পান ব্যবসায়ীদের একজন ভুক্তভোগী নুরুজ্জামানের দেয়া তথ্য মতে, ঢাকায় পান বিক্রি করে নগদ ৩৪ লাখ ২৭ হাজার টাকা নিয়ে ভোর পাঁচটার দিকে ফিরছিলেন রাজশাহী জেলার পান ব্যবসায়ীদের দুইজন লাইন ম্যান। পরে রোববার ভোর পাঁচটার দিকে তারা সিএনজি যোগে রাজশাহী মহানগরীর পোস্টাল একাডেমির সামনে পৌঁছালে তাদের পথ রোধ করে একটি অ্যাম্বুলেন্স। এ সময় ওই অ্যাম্বুলেন্স থেকে বেশ কয়েকজন অস্ত্র নিয়ে সিএনজিতে থাকা দুইজন লাইন ম্যানের কাছে থেকে সব টাকা ছিনিয়ে নিয়ে যায়।

এই ঘটনায় শাহ মখদুম থানায় অভিযোগ করা হলে, সোমবার ওই অ্যাম্বুলেন্স ও অস্ত্র সহ ডাকাত সদস্যের ছয়জনকে আটক করে পুলিশ। একই সাথে ডাকাতি হওয়া অর্থের মধ্যে ১৬ লাখ টাকাও উদ্ধার করা হয়।

অবশিষ্ট টাকা উদ্ধার ও সহযোগী আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র রফিকুল আলম।

 

আরপি/ এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top