রাজশাহী বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদে বাবাকে মারধর, ছাত্রলীগ নেতা গ্রেফতার


প্রকাশিত:
১৯ আগস্ট ২০২২ ০৩:৫২

আপডেট:
১৯ আগস্ট ২০২২ ০৩:৫৩

ছবি: সংগৃহিত

রাজশাহীতে কলেজছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় বাবাকে মারধরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ছাত্রলীগ নেতাসহ তিন যুবককে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার (১৭ আগস্ট) দিবাগত গভীর রাতে র‍্যাব-৫ এর একটি দল নগরীর মেহেরচন্ডী পূর্বপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করে।

গ্রেফতাররা হলেন- মেহেরচন্ডী পূর্বপাড়ার ইউসুফ খানের ছেলে ইরফান খান ওরফে মিরাজ (২৩), মৃত ইনতাজ আলীর ছেলে ফরহাদ (২৭) ও আখের আলী (৩২)।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে র‍্যাব-৫ এর জনসংযোগ দফতর থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

গ্রেফতারদের মধ্যে ইরফান খান রাজশাহী মহানগর ছাত্রলীগের উপ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ও ফরহাদ মতিহার থানা ছাত্রলীগের সাবেক সদস্য বলে নিশ্চিত করেছেন নগর ছাত্রলীগের সভাপতি নুর মোহাম্মদ সিয়াম।

র‍্যাব-৫ ঘটনার বিবরণে জানিয়েছে, গত ১২ আগস্ট রাজশাহী বিশ্ববিদ্যালয় স্টেশন এলাকায় রাণী সাহা নামে এক কলেজছাত্রীকে উক্ত্যক্ত করা হয়। পরে ওইদিন সন্ধ্যায় উত্ত্যক্তের প্রতিবাদ করায় তার বাবা নীল মাধব সাহার ওপর হামলা হয়।

বখাটেরা তাকে হত্যার উদ্দেশ্যে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে রক্তাক্ত করে জখম করেন। নীল মাধবের স্ত্রী বন্দনা রাণী সাহাকেও জামা-কাপড় ছিড়ে শ্লীলতাহানি করে বখাটেরা।

এ ঘটনায় নীল মাধব সাহা ও তার মেয়ে রাণী সাহা সংবাদ সম্মেলনে ঘটনার বিবরণ তুলে ধরলে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরে রাজশাহী রেলওয়ে থানায় মামলা হলে র‌্যাবও ছায়া তদন্ত শুরু করে।

এরই প্রেক্ষিতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫ এর একটি দল মেহেরচন্ডী পূর্বপাড়া গ্রামের সমশের মোড় এলাকায় অভিযান চালিয়ে তিন আসামিকে গ্রেফতার করে।

 

আরপি/ এসএইচস ০৫

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top