রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

চাঁদাবাজির সময় হাতেনাতে ধরা, কনস্টেবলকে গণধোলাই


প্রকাশিত:
১৭ আগস্ট ২০২২ ০৫:৪৫

আপডেট:
১৭ আগস্ট ২০২২ ০৬:৩১

ফাইল ছবি

রাজশাহী নগরীতে চাঁদাবাজির সময় মিজানুর রহমান এক পুলিশের এক কনস্টেবলকে গণধোলাই দিয়েছে জনতা। সোমবার (১৫ আগস্ট) রাতে নগরীর হেতেমখাঁ সবজিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ কনস্টেবল মিজানুর রহমান রাজশাহী নগর পুলিশের বায়া ফাঁড়িতে কর্মরত।

জনরোষ থেকে তাকে উদ্ধার করে পুলিশে দিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম তজু। তিনি অভিযুক্ত কনস্টেবলের পরিচয় নিশ্চিত করেছেন।

কাউন্সিলর জানান, তার কার্যালয়ের সামনে চাঁদাবাজির সময় সাদা পোশাকে থাকা কনস্টেবল মিজানুর রহমানকে হাতেনাতে ধরে ফেলে জনতা। তাকে মারধরও করা হয়। তিনি ক্ষুব্ধ এলাকাবাসীর কাছ থেকে কনস্টেবল মিজানুর রহমানকে উদ্ধার করেন। খবর পেয়ে পরে বোয়ালিয়া থানা পুলিশ এসে তাকে নিয়ে যায়।

এদিকে এলাকাবাসী বলছেন, হেতেমখাঁ সবজিপাড়ায় অবস্থিত একটি ছাত্রাবাসের এক ছাত্রকে ইয়াবা দিয়ে ফাঁসানোর ভয় দেখান কনস্টেবল মিজানুর। রোববার ওই শিক্ষার্থীর কাছ থেকে ৬ হাজার টাকা নিয়ে যান। সোমবার এসেছিলেন আরও ১০ হাজার টাকা নিতে। তার সঙ্গে আরও এক ব্যক্তি ছিলেন। মোটরসাইকেল নিয়ে এসেছিলেন তারা। ওই সময় হাতেনাতে কনস্টেবল মিজানুরকে ধরে ফেলেন স্থানীয় লোকজন। তবে তার সঙ্গী পালিয়ে গেছেন।

এ বিষয়ে কয়েক দফা চেষ্টা করেও নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজাহারুল ইসলামের মন্তব্য পাওয়া যায়নি।

 

আরপি/ এসএইচ -০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top