রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

দিনে অটোরিক্সা চালক, রাতে ভয়ঙ্কর ছিনতাইকারী!


প্রকাশিত:
১৬ আগস্ট ২০২২ ০২:৩৮

আপডেট:
২ মে ২০২৪ ২১:৪৮

ছবি: সংগৃহিত

দিনে সুবোধ পেশার অটোরিক্সা চালক মোঃ সুরুজ শেখ (২৭)। রাজশাহী নগরীতে যাত্রী নিয়ে চষে বেড়ালেও যার মূল টার্গেট রেলগেট ও স্টেশন এলাকা। দিন ঘনিয়ে রাত আসলেই লক্ষ হয় তাঁর এক বিশেষ শ্রেণীর যাত্র্রীর দিকে। চিকিৎসার কাজে আসা অপরিচিত গ্রাম্য মানুষই সুরুজের মূল যাত্রী। কম ভাড়ায় রিক্সায় উঠিয়ে নিয়ে যান নির্জনে। এরপর ভয়ভীতি দেখিয়ে নগদ অর্থ, মোবাইল ফোনসহ বিভিন্ন জিনিস ছিনতাই করে দেন চম্পট। অবশেষে রাজশাহী মহানগর পুলিশের হাতে আটক হয় এই ভয়ংকর ছিনতাইকারী।

গতকাল ( ১৪ আগস্ট) দুপুর আড়াইটার দিকে নগরীর বোয়ালিয়া থানাধীন সাগরপাড়া বটতালা মোড় এলাকায় অভিযান পরিচালনা করে ছিনতাইকারীকে আটক করেছে মহানগর ডিবি পুলিশ।

সোমবার ( ১৫ আগস্ট) দুপুরে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রফিকুল আলম স্বাক্ষরিত একটি সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতারকৃত ব্যক্তি হলেন, নগরীর মতিহার থানার চর কাজলার লারু শেখের ছেলে।

মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েলের নেতৃত্বে তাকে আটক করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সুরুজ শেখ মুলত দিনে অটোরিক্সা চালালেও রাতে অটোরিক্সা চালানোকে পুজি করে মহানগরীতে বিভিন্ন এলাকায় ঘুরতে আসা বা চিকিৎসার কাজে আসা অপরিচিত লোকজনকে অটোরিক্সায় উঠিয়ে নির্জন স্থানে নিয়ে গিয়ে ধারালো চাকু দেখিয়ে ভয়ভীতি প্রদর্শন করে বিভিন্নভাবে ছিনতাই করে।

একইভাবে রোববার শিরোইল ঢাকা বাস স্ট্যান্ডে নেমে ছিনতাইকারী যাত্রীকে সাহেব বাজারের উদ্দেশ্যে রওনা করেন। প্রথিমধ্যে ১১ টার দিকে রাণী বাজার এলাকায় অটোরিক্সা থামিয়ে যাত্রীর কাছ থেকে নগদ ৩ হাজার টাকা, একটি মোবাইল ফোন ছিনতাই করে। এতে ঐ যাত্রী বোয়ালিয়া মডেল থানায় একটি দায়ের করেন। পরে তাকে বোয়ালিয়া থানাধীন সাগরপাড়া বটতালা মোড় এলাকায় আটক করা হয়।

এসময় তার কাছ থেকে ছিনতাইকৃত নগদ ১ হাজার টাকা, মোবাইল ফোন, ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি স্টীলের বাটযুক্ত ধারালো ফল্ডিং চাকু ও একটি সবুজরংয়ের ব্যাটারী চালিত অটোরিক্সা উদ্ধার করা হয়।

মহানগর এলাকাকে সকল প্রকার অপরাধ ও প্রতারনা নির্মূল করার লক্ষ্যে রাজশাহী মহানগর পুলিশের এমন অভিযান অব্যাহত থাকবে বলে জানান আরএমপি মুখপাত্র রফিকুল আলম।

 

আরপি/ এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top