রাজশাহী বৃহঃস্পতিবার, ২৯শে সেপ্টেম্বর ২০২২, ১৫ই আশ্বিন ১৪২৯

ইমো হ্যাকার চক্রের সদস্যের বাড়িতে অভিযান: মোটরসাইকেল, মোবাইলসহ টাকা জব্দ


প্রকাশিত:
৯ আগস্ট ২০২২ ১৬:৫৮

আপডেট:
৯ আগস্ট ২০২২ ১৭:০৯

ফাইল ছবি

রাজশাহীর বাঘায় ইমো হ্যাকার চক্রের সক্রিয় সদস্যে সায়েদ আলী (২৬) বাড়িতে অভিযান চালিয়ে মোটরসাইকেল মোবাইলসহ ২ লক্ষ ৩৫ হাজার টাকা জব্দ করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় উপজেলার চকছাতারী এলাকায় তাঁর বাড়িতে বিশেষ অভিযান চালিয়ে এই মোটরসাইকেল মোবাইলসহ টাকা জব্দ করে থানার পুলিশ। সায়েদ আলী উপজেলার চকছাতারী গ্রামের জিব্রাইল আলীর ছেলে।


পুলিশ জানায়, সায়েদ আলী আধুনিক প্রযুক্তি ব্যবহার করে এলাকায় দীর্ঘদিন থেকে দেশ/বিদেশে বিভিন্ন ব্যক্তির মোবাইল ফোনে ইমো অ্যাকাউন্টের মাধ্যমে প্রতারণার করে অর্থ হাতিয়ে আসছিল। এমন গোপন সংবাদের মাধ্যমে তাঁর বাড়ি ঘেরাও করে বিশেষ অভিযান পরিচালনা করে থানা পুলিশ । এ সময় সে পুলিশের উপস্থিত টের পেয়ে কৌশলে ঘরে জানালা দিয়ে পালিয়ে যায় । পরে তার বাড়ি তল্লাসি করে একটি কম্পিউটার সেট, একটি মোবাইল, একটি এপাসি মোটরসাইকেল, নগদ ২ লক্ষ ৩৫ হাজার টাকা জব্দ করা হয়। ইমো হ্যাকিং, মাদক ও মারামারিসহ তিনটি মামলা রয়েছে তার নামে বলে জানা গেছে।


অপরদিকে, ৫০ বোতল ফেন্সিডিলসহ মেহেদী হাসান (৩০) নামে এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার বাউসা ইউনিয়নের খাগড়বাড়িয়ার মধ্যপাড়া এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করা তাঁকে। গ্রেপ্তাকৃত মেহেদী হাসান উপজেলার খাগড়বাড়িয়া গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে।


পুলিশ জানায়, ঢাকা নিয়ে যাওয়ার উদ্দ্যেশে একটি সাদা বস্তায় ৫০ বোতল ফেন্সিডিল পলিথিনে মুড়ানো সময় গ্রেপ্তার করা হয় তাঁকে। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে তাঁকে।


বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাজ্জাদ হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ইমো হ্যাকার ডাকাত চক্রের সক্রিয় সদস্য সায়েদ আলীর বাড়িতে অভিযান পরিচালনাকালে পুলিশের উপস্থিত টের পেয়ে পালিয়ে যায় সে । এ সময় তার বাড়ি থেকে নগদ টাকা, মোবাইল, মোটরসাইকেল জব্দ করা হয়। পুলিশ বাদী হয়ে তার নামে একটি মামলা দেওয়া হয়েছে। 

আরপি/এসএডি-২



আপনার মূল্যবান মতামত দিন:

Top