রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

রাজশাহীতে অভিনব কায়দায় গাঁজা বহন, আটক ২


প্রকাশিত:
৯ আগস্ট ২০২২ ০৩:১২

আপডেট:
২ মে ২০২৪ ১৯:২৭

ছবি: সংগৃহিত

রাজশাহীতে অভিনব কায়দায় ট্রাকে লুকানো ১৫ লাখ টাকার গাঁজা বহনের সময় দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। চক্রটি ডাম্পার ট্রাকে করে কুমিল্লা থেকে রাজশাহীতে গাঁজা নিয়ে আসছিল। এসময় তাদের কাছ থেকে ৩৭.৭ কেজি গাঁজা জব্দ করা হয়েছে। যার বাজার মূল্য ১৫ লাখ ৮ হাজার টাকা।

রোববার (৭ আগস্ট) দিবাগত রাতে রাজশাহীর পুঠিয়া উপজেলার কাঁঠালবাড়িয়া বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়। এছাড়াও গাঁজা বহনে ব্যবহৃত ট্রাক, ট্রাকের কাগজপত্র, একটি মোবাইল ফোন ও একটি সিম কার্ড জব্দ করেছে র‌্যাব।

সোমবার (৮ আগস্ট) দুপুরে র‌্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে।

গ্রেফতাররা হলেন— ওই ট্রাকের ড্রাইভার ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কামালপুর পূর্বপাড়ার রঙ্গু মিয়ার ছেলে সাদ্দাম হোসেন (২৫) ও হেলপার একই এলাকার আনু মিয়ার ছেলে ছবির মিয়া (২৬)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে র‌্যাব-৫ এর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে নাটোর থেকে এক ট্রাক গাঁজাসহ রাজশাহীর দিকে আসছে। খবর পাওয়া মাত্র র‌্যাবের ওই দল নাটোর-রাজশাহী মহাসড়কের পুঠিয়া উপজেলার কাঠালবাড়িয়ায় চেকপোস্ট বসায়। পরে রাত সোয়া ৩টার দিকে একটি হলুদ রঙয়ের সিঙ্গেল কেবিনের ডাম্পার ট্রাক আসলে থামার সংকেত দিলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তারা পালানোর চেষ্টা করে। এসময় আসামি সাদ্দাম হোসেন ও ছবির মিয়াকে র‌্যাবের ওই টিম ঘটনাস্থলেই আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা কুমিল্লা থেকে ডাম্পার ট্রাকের পিছন বডিতে পাটাতনের নীচে বিশেষ কায়দায় গাঁজা বহনের বিষয়টি করে। গ্রেফতার আসামীদের বিরুদ্ধে পুঠিয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে বলেও র‌্যাবের ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

আরপি/ এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top