রাজশাহী মঙ্গলবার, ২৯শে নভেম্বর ২০২২, ১৬ই অগ্রহায়ণ ১৪২৯

পরিচয় দেওয়ামাত্রই গুলি বর্ষণ, প্রাণে বাঁচলেন আ'লীগ নেতা


প্রকাশিত:
৭ আগস্ট ২০২২ ১৫:৩৩

আপডেট:
২৯ নভেম্বর ২০২২ ০৬:৫৪

ফাইল ছবি

আওয়ামী লীগ নেতা পরিচয় দেওয়ামাত্রই হত্যার জন্য গুলি চালান প্রাইম ব্যাংকের সাবেক পরিচালক ওয়াহিদ জামিল মুরাদ। এ ঘটনাটি ঘটেছে রাজশাহী নগরীর বোয়ালিয়া থানা (পূর্ব) আওয়ামী লীগের সভাপতি ও সিটি হাটের ইজারাদার আতিকুর রহমান কালুর ওপর। এতে তিনি অল্পের জন্য প্রাণে বেঁচে যায়। শনিবার দিবাগত রাতে এ ঘটনার পরে পুলিশ অভিযান চালিয়ে বেশ কিছু আগ্নেয়াস্ত্র উদ্ধার ও দুইজনকে আটক করে।

আটকৃতরা হলেন, প্রাইম ব্যাংকের সাবেক পরিচালক ওয়াহিদ জামিল মুরাদ ও তার ব্যক্তিগত সহকারী জাহিদ আলম সম্রাট।

তাদের কাছ থেকে দুইটি সর্টগান, একটি পিস্তল, তিনটি ম্যগজিন ও শতাধিক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

আওয়ামী লীগ নেতা আতিকুর রহমান কালু দাবি করেছেন, তাকে হত্যার উদ্দেশ্যে গুলি ছোড়া জামিল ওয়াহিদ মুরাদকে তিনি চেনে না। এমনকি মুরাদও আমাকে চেনেন না। আমার বাড়িতে এসে আমাকে হত্যার উদ্দেশ্যে গুলি ছুড়লেও তিনি আমাকে কেন হত্যা করতে এসেছিলেন সেটা জানি না। জামিল ওয়াহিদ আমার সঙ্গে কথার বলার সময়ও আমাকে চিনতে পারেননি। পরে আমি পরিচয় দেওয়ামাত্র তিনি আমাকে হত্যার জন্য আবারও গুলি ছুড়েন। সেই গুলি গিয়ে লাগে বাড়ির দরজায়। আমি অল্পের জন্য প্রাণে বেঁচে গেছি।

নগরীর বোয়ালিয়া থানার ওসি মাজহারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, রবিবার রাত দুইটার দিকে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগ সভাপতি ও রাজশাহী সিটি হাটের ইজারাদার আতিকুর রহমান কালুর বাড়ীতে তাকে হত্যার উদ্দেশ্যে কয়েক রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যায় দূবৃত্তরা।

ঘটনার পরে দুইটি সর্টগান, একটি পিস্তল, তিনটি ম্যগজিন ও শতাধিক রাউন্ড গুলিসহ দুই জনকে আটক করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এসময় সন্ত্রাসীদের বহনের কাজে ব্যাবহৃত কালো রংএর প্রাইভেট কারও জব্দ করা হয়।

 

আরপি/এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top