রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে রোহিঙ্গাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার


প্রকাশিত:
২ আগস্ট ২০২২ ০১:২১

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০৮:৩৯

ফাইল ছবি

কক্সবাজারের উখিয়া থেকে রাজশাহীতে মাদক চোরাচালান চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব-৫)। গ্রেফতার হওয়া ওই মাদক কারবারিদের কাছ থেকে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। 

রোববার (৩১ জুলাই) রাত ১০টার দিকে র্যাব-৫ এর একটি দল রাজশাহীর পুঠিয়া উপজেলার কাঠালবাড়িয়া গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এসময় আরও এক মাদক কারবারি র্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। 

গ্রেফতাররা হলো—রাজশাহীর পুঠিয়া উপজেলার কাঠালবাড়িয়া গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে রাজু আহম্মেদ (৩১) ও কক্সবাজারের উখিয়া উপজেলার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের বকসুর ছেলে হাবিবুল্লাহ (২৯)। এদের মধ্যে হাবিবুল্লাহ একজন রোহিঙ্গা। 

সোমবার (১ আগস্ট) দুপুরে র্যাব-৫ এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন। র্যাবের ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার দুপুরে র্যাব-৫ এর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে পুঠিয়া উপজেলার কাঠালবাড়িয়ায় অজ্ঞাত ব্যক্তিরা ইয়াবা বিক্রয় করছে। 

খবর পাওয়া মাত্র র্যাবের ওই দল রোববার রাত সাড়ে ১০টার দিকে অভিযান চালায়। এ সময় র্যাবের উপস্থিতি টের পেয়ে ৩ জন পালানোর চেষ্টাকালে দুইজনকে ঘটনাস্থলেই গ্রেফতার করা হয়। অপর ব্যক্তি কৌশলে রাতের আধাঁরে পালিয়ে যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, হাবিবুল্লাহ একজন রোহিঙ্গা বলে স্বীকার করেন। দীর্ঘদিন ধরে তিনি কক্সবাজার থেকে দেশের বিভিন্ন স্থানে ইয়াবা সরবরাহ করছিল। তারা পরস্পর যোগসাজশে ইয়াবা ট্যাবলেট উখিয়া থানার অজ্ঞাত স্থান থেকে সংগ্রহ করে রাজশাহীর বিভিন্ন এলাকায় এনে বিক্রয়ের জন্য অবস্থান করছিল। 

গ্রেফতার আসামিদের বিরুদ্ধে পুঠিয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে বলেও র্যাবের ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 


আরপি/এমএএইচ-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top