রাজশাহী শনিবার, ১৩ই এপ্রিল ২০২৪, ১লা বৈশাখ ১৪৩১

রাজশাহীতে হেরোইনসহ নারী গ্রেফতার


প্রকাশিত:
৩০ জুলাই ২০২২ ০৫:০১

আপডেট:
১৩ এপ্রিল ২০২৪ ০৬:০৯

সংগৃহিত

রাজশাহী নগরীতে ২০০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার হয়েছেন সালমা বেগম (৩৪) নামে এক নারী। শুক্রবার (২৯ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে রাজশাহী রেলওয়ে স্টেশনের সামনের গণশৌচাগারের পাশ থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব-৫।

গ্রেফতার সালমা বেগম পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার তেলিখালি এলাকার মৃত আতাহার আলী হাওলাদারের মেয়ে। তিনি চট্টগ্রাম নগরীর পতেঙ্গা থানার পশ্চিম হোসেন আহম্মদ পাড়া এলাকায় বসবাস করতেন।

সালমা বেগমের কাছে দুটি প্লাস্টিকের প্যাকেটে ১০০ গ্রাম করে হেরোইন উদ্ধারের কথা জানিয়েছে র‍্যাব। যার মূল্য প্রায় ২০ লাখ টাকা।

দুপুরের দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-৫ জানিয়েছে, রেলওয়ে স্টেশনের সামনের গণশৌচাগারের বারান্দায় মাদকসহ ওই নারী অবস্থান ছিলেন। গোপন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালায় র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল।

র‍্যাবের উপস্থিতি টের পেয়ে ওই মহিলা কৌশলে পালানোর চেষ্টা করেন। কিন্তু তাকে ধরে ফেলেন র‍্যাব সদস্যরা। পরে তার কাছে ২০০ গ্রাম হেরোইন পাওয়া যায়।

র‍্যাব আরও জানায়, গ্রেপ্তার ওই নারী মাদক কারবারি। দীর্ঘদিন ধরে মাদক কারবারে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন তিনি। পরে তার বিরুদ্ধে রাজশাহী রেলওয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

 

আরপি/ এসএইচ ০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top