রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

রাজশাহী থেকে পাচার হওয়া ৪ স্কুলছাত্রী উদ্ধার, আটক ১


প্রকাশিত:
৩০ জুলাই ২০২২ ০০:৪১

আপডেট:
৩০ জুলাই ২০২২ ০০:৪৪

ফাইল ছবি

রাজশাহীতে নারী পাচার ও যৌন কার্যকলাপের সাথে জড়িত এক নারী সদস্যকে আটক করেছে রাজপড়া থানা পুলিশ। শুক্রবার (২৯ জুলাই ) রাত সোয়া ১ টার দিকে তথ্য প্রযুক্তির সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা জেলার সাভার মডেল থানার পূর্ব রাজাসন এলাকা থেকে তাকে আটক করে।

গ্রেফতারকৃত আসামী নগরীর মহিষবাথান এলাকা থেকে ফুসলিয়ে পাচার এবং যৌন কার্যকলাপের জন্য ৪ স্কুল শিক্ষার্থীকে ঢাকায় নিয়ে যায়। এরপর খবর পেয়ে ৩ দিনের মধ্যে তাদের উদ্ধার করে আরএমপি রাজপাড়া থানা পুলিশ। আরএমপি মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রফিকুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত মোসা: চাঁদনী (৩০) রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার কোর্ট বুলনপুর মহিষবাথান এলাকার মো: সুরুজ আলীর স্ত্রী।

ঘটনা সূত্রে জানা যায়, গত ২৬ জুলাই সকালে ৪ স্কুল শিক্ষার্থী স্কুলে যাওয়ার কথা বলে বাড়ী হতে বের হয়। কিন্তু বিকেলে তারা বাড়ী ফিরে না আসলে তাদের অভিভাবকরা খোঁজ খবর শুরু করে। খোঁজ-খবরের একপর্যায়ে স্থানীয় লোকজন তাদের জানায়, চাঁদনী নামের এক নারীসহ চার কিশোরীকে নগরীর মহিষবাথান কলোনীর উত্তর পার্শ্বে গেট দিয়ে যেতে দেখে। পরবর্তীতে চাঁদনীর স্বামীর কাছে গিয়ে জানতে পারে চাঁদনী কাউকে না জানিয়ে প্রায় সময় ঢাকায় যায় এবং ১০ থেকে ১২ দিন পর আবার ফিরে আসে।

এ বিষয়ে রফিকুল ইসলাম জানান, অভিভাবকদের ধারণা আসামি চাঁদনীসহ তার সহযোগিরা তাদের পাচার এবং যৌন কার্যকলাপের জন্য নিয়ে গেছে। এক অভিভাবকের পিতার এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে রাজপাড়া থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়। সেই মামলা রুজুর পরিপ্রেক্ষিতে রাজপাড়া থানা আসামিদের অবস্থান সনাক্ত করে গ্রেফতার ও পাচার হওয়া কিশোরীদের উদ্ধারে অভিযান শুরু করেন।

পরে রাজপাড়া থানা পুলিশ সাভার মডেল থানা পুলিশের সহায়তায় আসামি চাঁদনীকে গ্রেফতার করে এবং তার হেফাজত হতে ৪ স্কুল শিক্ষার্থীকে উদ্ধার করে ।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি যৌন কার্যকলাপের জন্য স্কুল শিক্ষার্থীকে পাচারের কথা স্বীকার করে। এছাড়া গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান আরএমপি মুখপাত্র।

 

আরপি/ এমএএইচ-০৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top