রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

বাঘায় ম্যাংগো ব্রান্ডিং কম্পিটিশনে বিজয়ী নির্বাচিত


প্রকাশিত:
২৩ জুলাই ২০২২ ০৭:৪৯

আপডেট:
২৩ জুলাই ২০২২ ০৭:৫৮

ছবি: প্রতিনিধি

রাজশাহীর বাঘায় ম্যাংগো ব্রান্ডিং কম্পিটিশন-২০২২ এর পোলিং রাউন্ড ও প্যানেলের বিচারকের মতামতের ভিত্তিতে চূড়ান্তভাবে বিজয়ীদের নির্বাচিত করা হয়েছে। গত বৃহস্পতিবার (২১জুলাই) রাত ৮টায় উপজেলা কৃষি অফিসারের কার্যালয় থেকে এই চূড়ান্তভাবে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

আরও পড়ুন:রাজশাহী মহানগরীতে ফেন্সিডিল উদ্ধার, গ্রেফতার ১

প্রতিযোগিতা চূড়ান্তভাবে বিজয়ীদের মধ্যে প্রথম হয়েছেন উপজেলার গড়গড়ি ইউনিয়নের খাঁয়েরহাট গ্রামের শারমিন আখতার রাখী। তার আমের নাম আষাঢ়ী আম।

আরও পড়ুন: দ্বিতীয় পর্বতশৃঙ্গে যাচ্ছেন বাংলাদেশের ওয়াসফিয়া

আর দ্বিতীয় হয়েছেন উপজেলার বাউসা ইউনিয়নের খাগরবাড়িয়া গ্রামের মাসুদ রানা, তার আমের নাম বংগবাঁশী। এছাড়া তৃতীয় হয়েছেন বাজুবাঘা ইউনিয়নের চন্ডিপুর গ্রামের মো. এনামুল হক। তার আমের নাম ঝিনুক আশ্বিনা।

আরও পড়ুন:ডিজেলের ৭ বিদ্যুৎ কেন্দ্র বসে থাকলে দিতে হবে ১৭৬ কোটি টাকা

উপজেলা প্রশাসন সহযোগিতায় ম্যাংগো ব্রান্ডিং কম্পিটিশনে আয়োজন করে উপজেলা কৃষি অফিসারের কার্যালয় ।

তার মধ্যে শারমিন আখতার রাখী ১ হাজার ১৬৮ ভোট , মাসুদ রানা ১হাজার ১৪৫ ভোট ও এনামুল হক ৯০৯ ভোট পান। পরে পপুলার ভোট এবং বিচারক প্যানেলের মতামতের ভিত্তিতে সেরা তিন জনকে নির্বাচিত করা হয়। বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণের তারিখ পরবর্তীতে জানানো হবে।

আরও পড়ুন: সারাদেশে বৃষ্টির পূর্বাভাস, রাজশাহীতে থাকবে তাপপ্রবাহ

ম্যাংগো ব্রান্ডিং কম্পিটিশন এ কারিগরি সহযোগিতায় ছিল “আমাদের বাঘা-অগঅউঊজ ইঅএঐঅ ” ফেইসবুক কমিউনিটি গ্রুপ এবং মিডিয়া পার্টনার হিসেবে ছিল কমিউনিটি রেডিও “রেডিও বড়াল ৯৯.০০ এফএম”।

আরও পড়ুন:নারীরা নগ্ন হলে সমালোচনা করা হবে কেন-প্রশ্ন মিমির

উল্লেখ্য গত ১০ মে থেকে বাঘায় ম্যাংগো ব্রান্ডিং কম্পিটিশন ২০২২ এর প্রথম রাউন্ড শুরু হয়। অসংখ্য প্রতিযোগীর মধ্যে থেকে প্রথম রাউন্ডের সেরা ১০ জনকে নিয়ে পোলিং রাউন্ড অনুষ্ঠিত হয়। পোলিং রাউন্ড প্রতিযোগিতায় মোট ৩ হাজার ৭৯৫ জন ভোট প্রদান করেন।

 

আরপি/ এমএএইচ-১৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top