রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

প্রেমিকার বিয়ের চাপে রাজি না হওয়ায় যুবক খুন


প্রকাশিত:
১৭ জুন ২০২২ ০৯:০৫

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ২১:৩২

ছবি: গ্রেফতারকৃত আসামীরা

রাজশাহীতে প্রেমিকার বিয়ের চাপে রাজি না হওয়ায় এক যুবককে খুনের ঘটনা ঘটেছে। এ ঘটনার ১২ ঘণ্টার মধ্যেই জড়িতদের গ্রেফতার করেছে পুলিশ।

নিহত ওই যুবকের নাম রশিদুল মন্ডল। তিনি নওগাঁর নিয়ামতপুর উপজেলার পয়লান গ্রামের জহির মন্ডলের ছেলে। রাজমিস্ত্রির পাশাপাশি বিভিন্ন কৃষি কাজে রাজশাহী আসতো।

বৃহস্পতিবার (১৬ জুন) দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রফিকুল আলম।

গ্রেফতাররা হলো: নগরীর কাশিয়াডাঙ্গা থানার সায়েরগাছা এলাকার একরামুল ইসলাম ভাদুর মেয়ে মেরিনা খাতুন (২১) ও ঈশা হকের মেয়ে নেশা খাতুন (২২)।

রফিকুল আলম জানান, মেরিনা সায়েরগাছার বুলবুল আহম্মেদের বাড়িতে গৃহকর্মীর কাজ করতো। পূর্ব পরিচয়ের সুবাদে রশিদুলের সাথে মেরিনা খাতুনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

মঙ্গলবার (১৪ জুন) রশিদুল মেরিনার সাথে দেখা করতে বুলবুল আহম্মেদের বাড়িতে আসে। কথা-বার্তার এক পর্যায়ে বিয়ের কথা বললে পরিবারের সাথে কথা বলে জানাতে চায় রশিদুল। কিন্তু মেরিনা রাতেই বিয়ের জন্য চাপ প্রয়োগ ও জবরদস্তি করতে থাকে।

রাত ১১ টার দিকে চলে যেতে চাইলে বাঁধা দিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে রশিদুলকে ধাক্কা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। পরে বাড়ির লোকজন ঘুম থেকে উঠার আগেই অপর আসামী নেশা খাতুনকে নিয়ে মরদেহ বাড়ির ছাদের স্টোর রুমে তালাবদ্ধ করে রাখে।

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (১৫ জুন) সকাল পৌনে ১০ টার দিকে আরএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) শাখাওয়াত হোসেনের নেতৃত্বে অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ পারভেজসহ একটি টিম সায়েরগাছার ওই বাসায় অভিযান চালায়। এসময় আসামী মেরিনা খাতুনকে গ্রেফতার করা হয়।

পরে মেরিনার দেওয়া তথ্যমতে রশিদুলের মৃতদেহ উদ্ধার করে এবং অপর সহযোগী নেশা খাতুনকে গ্রেফতার করে। মৃতদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান আরএমপি মুখপাত্র।

 

 

আরপি/এসআর-০৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top