রাজশাহী বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১

ঢেউটিনের ট্রাকে ছিল সোয়া লাখ টাকার গাঁজা, গ্রেফতার দুই


প্রকাশিত:
২৯ মে ২০২২ ১০:৫৭

আপডেট:
২৪ এপ্রিল ২০২৪ ০৪:৫৮

ছবি: গ্রেফতারকৃত আসামীরা

বিশেষ কায়দায় কুমিল্লা থেকে রাজশাহীতে গাঁজা আনার সময় দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার (২৮ মে) বিকেলে আরএমপি মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রফিকুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার ভোর সোয়া ৫টার দিকে নগরীর বেলপুকুর বাইপাস মোড় এলাকায় একটি ট্রাক থেকে ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক বাজার মূল্য ১ লাখ ২০ হাজার টাকা। এসময় ঢেউটিন ভর্তি ট্রাকটি জব্দ ও ওই ট্রাকের চালক-হেলপারকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ট্রাক চালক রাজশাহীর মোহনপুর উপজেলার খড়তা মধ্যপাড়ার আইয়ুব আলীর ছেলে আল-আমিন (৩০) ও হেলপার রাজশাহীর পবা উপজেলার নওহাটা পিল্লপাড়ার আ: সোবহানের ছেলে মুজাম্মেল হক (৩৬)।

রফিকুল আলম জানান, শুক্রবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েলের তত্ত্বাবধানে ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে একটি টিম মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিল। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সদস্যরা কুমিল্লা থেকে ঢেউটিন ভর্তি ট্রাকে গাঁজা বহন করে রাজশাহীর দিকে রওনা হয়েছে।

পরে ডিবি পুলিশের ঐ টিম বেলপুকুর বাইপাস মোড়ে অবস্থান নেয়। শনিবার ভোর সোয়া ৫ টায় সন্দেহজনক ট্রাকে তল্লাশী চালিয়ে কেবিন থেকে ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় ট্রাক চালক আল-আমিন ও হেলপার মুজাম্মেল হককে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা জানায়, গাঁজাগুলো কুমিল্লা থেকে সংগ্রহ করে ঢেউটিন ভর্তি ট্রাকে করে রাজশাহী নগরীর বিভিন্ন স্থানে সরবরাহ করার উদ্দেশ্যে আনা হচ্ছিলো।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান আরএমপি মুখপাত্র।

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top