রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

ট্রাক্টর-মোটরসাইকেল ত্রিমুখী সংঘর্ষ, মৃত্যু বেড়ে ৪


প্রকাশিত:
১৬ মে ২০২২ ১০:০৭

আপডেট:
১৬ মে ২০২২ ১০:১৯

ছবি: রাজশাহী পোস্ট

রাজশাহীতে মাটি বোঝাইকারী ট্রাক্টরের সাথে দুই মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষের ঘটনায় আহত আক্তার হোসেনের (৩৫) মৃত্যু হয়েছে।

তিনি গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৮নং ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। রোববার (১৫ মে) বিকেল আনুমানিক সাড়ে ৪টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

এর আগে সকালে দুর্ঘটনার সময় ঘটনাস্থলেই আক্তারের চার বছরের কন্যা সন্তান মরিয়ম জান্নাত (৪) ও নওগাঁর মান্দা উপজেলার ছোট বেলালদহ গ্রামের ময়েজ উদ্দিন মন্ডলের ছেলে আব্দুল মান্নান (৫০) মারা যান।

আক্তার হোসেন ও তার স্ত্রী বিথি খাতুনকে (৩৩) উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক বিথিকে মৃত ঘোষণা করেন। আক্তার তার পরিবারসহ রাজশাহী নগরীতে বাস করতেন বলে জানা গেছে।

এ বিষয়ে পবা থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ হোসেন জানান, রোববার সকাল সাড়ে ১০টার দিকে আমান কোল্ড স্টোরেজের সামনে আবদুল মান্নানের মোটরসাইকেলের সঙ্গে আক্তারের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। তৎক্ষণাৎ একটি ট্রাক্টর এসে ওই দুই মোটরসাইকেলকে চাপা দেয়। এতে স্বামী-স্ত্রী-সন্তানসহ দুই দুই মোটরসাইকেলের চার আরোহীই মারা গেলেন।

দুর্ঘটনার পরই চালক ট্রাক্টর ফেলে পালিয়ে গেছেন। ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। এছাড়াও দুর্ঘটনাকবলিত দুই মোটরসাইকেল থানায় নেওয়া হয়েছে। হাসপাতাল থেকে মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ ঘটনায় থানায় একটি মামলা করা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

 

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top