রাজশাহী শনিবার, ২৮শে মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ ১৪২৯

রাজশাহীর সড়কে ঝড়লো দুই মোটরসাইকেল আরোহীর


প্রকাশিত:
১৩ মে ২০২২ ১৮:১৭

আপডেট:
২৮ মে ২০২২ ০৬:৩০

ছবি: সংগৃহীত

রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাক চাপায় পিষ্ট হয়ে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। শুক্রবার (১৩ মে) বেলা ৩ টার দিকে উপজেলার বসন্তপুর এলাকার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের একজন রাজশাহী নগরীর লক্ষীপুর এলাকার মোহাম্মদ আলী বকুলের ছেলে ইজাজ আহমেদ (২০) ও অপরজন গোদাগাড়ীর পিরিজপুর এলাকার জাহিদ হাসান (২২)।

স্থানীয় সূত্রে জানা যায়, চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা মালবাহী ট্রাকটি রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের বসন্তপুর এলাকায় আসলে ওই মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। পরে চাপা দিয়ে রাস্তার পাশে গাছে গিয়ে আটকে যায় ট্রাকটি।

এসময় মোটরসাইকেলে থাকা দুই আরোহী ঘটনাস্থলেই মারা যান। তারা গোদাগাড়ীর দিকে যাচ্ছিলেন বলে জানা গেছে।

এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম বলেন, শুক্রবার বেলা ৩ টার দিকে মহাসড়কের বসন্তপুর এলাকায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় ট্রাক চাপায় মোটরসাইকেলের দুই আরোহী ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

তিনি আরও বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ চালায়। লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।

আইনী প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। জড়িত ট্রাকচালকসহ অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

 

 

আরপি/এসআর-১১



আপনার মূল্যবান মতামত দিন:

Top