রাজশাহী শনিবার, ২৮শে মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ ১৪২৯

এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়া হচ্ছে কামরুলকে


প্রকাশিত:
১১ মে ২০২২ ১৮:৪০

আপডেট:
১১ মে ২০২২ ১৮:৪০

ফাইল ছবি

ডায়রিয়ায় আক্রান্ত হয়ে রাজশাহীর হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলামকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হচ্ছে।

উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে বুধবার (১১ মে) বিকেলে তাকে ঢাকায় আনা হচ্ছে বলে নিশ্চিত করেছেন তার এক নিকটাত্মীয়। 

ইতিমধ্যে রাজশাহী থেকে তাকে নিয়ে এয়ার অ্যাম্বুলেন্সটি ঢাকার উদ্দেশে যাত্রা শুরু করেছে। তেজগাঁওয়ের পুরান এয়ারপোর্টে নামবে তাকে বহন করা অ্যাম্বুলেন্সটি। সঙ্গে কামরুল ইসলামের ছেলে ডা. অদিত রয়েছেন।

এর আগে সকালে অ্যাডভোকেট কামরুল ইসলাম অসুস্থ হয়ে পড়লে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) ভর্তি করা হয়।

তিনি বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের পরিচিতি সভায় যোগ দিতে বুধবার সকালে রাজশাহী যান। পরে অসুস্থ বোধ করায় রামেক হাসপাতালে ভিভিআইপি কেবিনে চিকিৎসা নেন কামরুল ইসলাম।

রামেক হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, কামরুল ইসলামের চিকিৎসায় মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান খলিলুর রহমানের নেতৃত্বে একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়। তাদের পরামর্শে তাকে ঢাকায় নেওয়া হচ্ছে।

এদিকে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এইচ এম খায়রুজ্জামান লিটন ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ দলীয় নেতাকর্মীরা হাসপাতালে গিয়ে তার শারীরিক অবস্থার খোঁজখবর নেন। 

 

সূত্র: ঢাকা মেইল

 

 

আরপি/এসআর-০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top