রাজশাহী শনিবার, ৪ঠা মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১

রাস্তায় দায়িত্বরত সদস্যদের পাশে ইফতার হাতে আরএমপি কমিশনার


প্রকাশিত:
২৫ এপ্রিল ২০২২ ২২:৩৯

আপডেট:
৪ মে ২০২৪ ১৯:৪৫

ছবি: ইফতার বিতরণ

বৈশাখের প্রচন্ড খরতাপে পুড়ছে রাজশাহী। গত কয়েকদিন ধরে আবারও শুরু হয়েছে প্রচন্ড তাপদাহ। সামান্য শীতল বাতাসের জন্য হাঁসফাঁস করছে নগরবাসী। দুপুর গড়িয়ে সন্ধ্যা নামলেও ভ্যাপসা গরমে অতীষ্ট পদ্মা পাড়ের জনজীবন।

এদিকে আবহাওয়া অফিস সূত্রে জানা গেছে, রোববার (২৪ এপ্রিল) রাজশাহীতে সর্বোচ্চ ৪০ দশমিক ৩ ডিগ্রী সেলসিয়াস রেকর্ড হয়েছে। এর আগে গত ১৫ এপ্রিল ৪১ দশমিক ২ ডিগ্রী তাপমাত্রার রেকর্ড হয় রাজশাহীতে। যা গত ৮ বছরের মধ্যে সর্বোচ্চ বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

এমন বিভৎস পরিবেশে একটুখানি শ্রান্তির খোঁজে দিশেহারা নগরবাসী। আবার পবিত্র মাহে রমজানকে ঘিরে পরিবারের কর্তা ব্যক্তিরা যখন হরেক পদের খাবার ও পরিবার নিয়ে অপেক্ষা করে ইফতারের আজানের। সেই সময়ে ইফতার সামগ্রী নিয়ে রাস্তায় বেরিয়েছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক। রোদ-ঝড়-বৃষ্টি উপেক্ষা করে নগরীর যানজট নিরসনে দায়িত্বরত ট্রাফিক পুলিশসহ অন্য পুলিশ সদস্যদের হাতে এসব তুলে দেন কমিশনার।

রোববার বিকেল ৪টার দিকে নগরীর বিভিন্ন পয়েন্ট ঘুরে পুলিশ সদস্যদের মাঝে এসব বিতরণ করা হয়। ইফতার বিতরণকালে কমিশনার দায়িত্বরত পুলিশ সদস্যদের স্বাস্থ্যেরও খোঁজ খবর নেন।

এসময় আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মজিদ আলী, বোয়ালিয়া জোনের উপ-পুলিশ কমিশনার সাজিদ হোসেনসহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

 

আরপি/এসআর-০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top