রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

পরকীয়া প্রেমিককে বিয়ের চাপ দেওয়ায় খুন হন জয়নব


প্রকাশিত:
২০ এপ্রিল ২০২২ ০৩:১৩

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ১২:২২

ছবি: গ্রেফতারকৃত আসামী

রাজশাহী নগরীর লক্ষ্মীপুর এলাকার আবাসিক হোটেল থেকে উদ্ধারকৃত নারীর লাশের চাঞ্চল্যকর রহস্য উদঘাটন করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি)। বিয়ের চাপ দেওয়ার কারণেই জয়নব বেগমকে (৪২) হত্যা করেন পরকীয়া প্রেমিক মিঠুন আলী (২৮)।

এদিকে ঘটনার ২৪ ঘণ্টা না পেরোতেই হত্যাকারী আসামীকে গ্রেফতার করেছে আরএমপির রাজপাড়া থানা পুলিশ। গ্রেফতারকৃত মিঠুন আলী (২৮) নাটোর সদর উপজেলার আগদিঘা গ্রামের মকবুল হোসেনের ছেলে।

মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুর সাড়ে ১২ টায় আরএমপি সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব জানান আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক। তিনি বলেন, রোববার (১৭ এপ্রিল) দিনগত রাতে লক্ষ্মীপুর এলাকার আবাসিক হোটেল ড্রিম হ্যাভেনের ৪০৩ নম্বর রুমে তালা ভেঙ্গে এক অজ্ঞাত মহিলাকে খাটের উপর মৃত অবস্থায় পায় পুলিশ।

সিআইডির ক্রাইম সিন ইউনিটের সহযোগিতায় রাজপাড়া থানা পুলিশ অজ্ঞাতনামা মহিলার নাম ঠিকানা শনাক্ত করাসহ মামলার গুরুত্বপূর্ণ আলামত সংগ্রহ করে। সোমবার মৃতের বড় ভাই তছলেম প্রামানিক (৪৫) বাদী হয়ে রাজপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পরবর্তীতে বোয়ালিয়া জোনের উপ-পুলিশ কমিশনার সাজিদ হোসেনের তত্ত্বাবধানে ও রাজপাড়ার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলমের নেতৃত্বে একটি টিম হোটেলের ভিডিও ফুটেজ এবং রেজিস্টার পর্যালোচনা দেখেন, পুরুষ রেজিস্টারে মিজানের নাম এবং মহিলা রেজিস্টারে জুলেখার নাম লেখা রয়েছে। তাদের উভয়ের ঠিকানা গোদাগাড়ী এবং সম্পর্কে স্বামী-স্ত্রী এমন মিথ্যা তথ্য দেওয়া আছে।

পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় সোমবার (১৮ এপ্রিল) রাত ৮ টার দিকে নাটোর সদর উপজেলার আগদিঘা গ্রামে অভিযান চালিয়ে আসামী মিঠুনকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এসময় আসামীর ঘর তল্লাশী করে তার ব্যবহৃত মোবাইল ফোন ও অপরাধের সময় পরিহিত পোশাকসহ অন্যান্য আলামত জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী স্বীকার করে, মৃত জয়নব বেগমের সাথে তার ৩ মাসের পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল। গত দুই সপ্তাহ ধরে জয়নব তাকে বিয়ের জন্য নানা রকম চাপ ও হুমকি দিয়ে আসছিল। তাই পূর্ব পরিকল্পনা অনুযায়ী হোটেল কক্ষে জয়নব বেগমকে বালিশ চাপা দিয়ে হত্যা করে পালিয়ে যায় মিঠুন।

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top