রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

নগরীতে হোরোইন-ইয়াবাসহ মাদক কারবাবি আটক


প্রকাশিত:
১৭ এপ্রিল ২০২২ ০১:৩৩

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০৬:৪৩

ছবি: আটককৃত মাদক ব্যবসায়ী

রাজশাহী নগরীতে ৫১ গ্রাম হেরোইন ও ২০১ পিচ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারিকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। যার আনুমানিক মূল্য ৫ লাখ ৪০ হাজার ১৫০ টাকা।

শুক্রবার (১৫ এপ্রিল) দিবাগত রাত ১১টা ৫৫ মিনিটে নগরীর তেরখাদিয়া মহিলা ক্রীড়া কমপ্লেক্স সংলগ্ন রাস্তা থেকে তাকে আটক করা হয়। এসময় নগদ অর্থ ও মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়।

আটককৃত বাবু (৩২) নগরীর বোয়ালিয়া মডেল থানার কয়েরদাড়া এলাকার বাবলু শেখের ছেলে। শনিবার (১৬ এপ্রিল) দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন আরএমপি মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রফিকুল আলম।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে একটি টিম আরএমপির রাজপাড়া থানার তেরখাদিয়া মহিলা ক্রীড়া কমপ্লেক্স এলাকায় বিশেষ অভিযান চালায়। এ সময় ৫১ গ্রাম হালকা বাদামী বর্ণের হেরোইন পাউডার ও ২০১ পিচ লালচে গোলাপী রংয়ের ইয়াবা ট্যাবলেটসহ আসামি বাবুকে আটক করা হয়।

আটককালে আসামির কাছ থেকে ৮ হাজার ৩৬০ টাকা এবং মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি লাল-কালো রংয়ের পালসার-১৩৫ রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেল জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী দীর্ঘদিন যাবত হেরোইন ও ইয়াবা ট্যাবলেট ব্যবসার কথা স্বীকার করে। আটককৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান আরএমপি মুখপাত্র।

 

 

 

 

আরপি/এসআর-০৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top