রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

ডায়রিয়ায় আক্রান্ত হয়ে প্রাণ গেল প্রাইমারি স্কুল শিক্ষিকার


প্রকাশিত:
১১ এপ্রিল ২০২২ ১১:১০

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০৬:০৫

প্রতীকী ছবি

রাজশাহীতে ডায়রিয়ায় আক্রান্ত হয়ে এক প্রাইমারি স্কুল শিক্ষিকার প্রাণহানী ঘটেছে। রোববার (১০ এপ্রিল) সকাল ১০ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত স্কুল শিক্ষিকার নাম নাসরিন আকতার নুপুর (৪২)। তিনি রাজশাহীর বাঘা উপজেলার দিঘা মাষ্টার পাড়া গ্রামের জালাল উদ্দিনের স্ত্রী। তিনি নাটোরের লালপুর উপজেলার বোয়ালিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন।

এসব তথ্য নিশ্চিত করে শিক্ষিকার স্বামী জালাল উদ্দিন বলেন, নাসরিন আকতার নুপুর শনিবার রাত থেকে অসুস্থ হয়ে পড়ে। সেই সাথে বমি ও ডায়রিয়া দেখা দেয়। রোববার সকালে তাকে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। পরে রোববার সকাল সাড়ে ১০ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে উপজেলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রাশেদ আহম্মেদ বলেন, ডায়রিয়ায় আক্রান্ত হয়ে এক স্কুল শিক্ষিকা এসেছিলেন। তার অবস্থা বেগতিক দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিন বাদ আসর গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। নিহতের স্বামী জালাল উদ্দিন দিঘা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক। এ দম্পতির ৫ বছর ও ৩ বছর বয়সী দুই ছেলে রয়েছে।

 

 

আরপি/এসআর-০৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top