রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে ৩০ লাখ টাকার হেরোইনসহ গ্রেফতার দুই


প্রকাশিত:
৯ এপ্রিল ২০২২ ১০:২৫

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০০:২৯

ছবি: গ্রেফতারকৃত আসামীরা

রাজশাহীর চারঘাট উপজেলায় ৩০৩ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব। উদ্ধারকৃত হেরোইনের বাজার মূল্য ৩০ লাখ টাকা।

শুক্রবার (৮ এপ্রিল) বিকেলে র‍্যাব-৫ এর একটি দল চারঘাটের কেশবপুর পশ্চিমপাড়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে দুইটি মোবাইল ফোন, ৪টি সিমকার্ড ও দুইটি মেমোরি কার্ড জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: রাজশাহীর পুঠিয়া উপজেলার পলাশবাড়ী গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে মতিউর রহমান (৩২) ও মাহাবুর রহমানের ছেলে সুমন আলী (২৫)।

শুক্রবার রাতে র‌্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায়। বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল শুক্রবার বিকেলে জানতে পারে চারঘাট উপজেলার ইউসূফপুর পশ্চিমপাড়া গ্রামে কয়েকজন মাদক ব্যবসায়ী অবস্থান করছে। পরে বিকেল ৫ টার দিকে র‌্যাবের ওই দল ঘটনাস্থলে পৌঁছামাত্রই মতিউর রহমান ও সুমন আলী পালানোর চেষ্টা করে।

এসময় র‌্যাবের সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় তাদের ঘটনাস্থলেই আটক করা হয়। আসামির বিরুদ্ধে চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬ (১) সারণীর ৮(গ)/৪১ ধারায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

 

 

আরপি/এসআর-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top