রাজশাহী বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১

কারখানায় মিললো ৩০ মণ ভেজাল গুড়, গ্রেপ্তার কারিগর


প্রকাশিত:
২৩ মার্চ ২০২২ ০৯:০৭

আপডেট:
২৩ মার্চ ২০২২ ০৯:১৮

ছবি: গ্রেপ্তারকৃত আসামী

রাজশাহীর চারঘাটে একটি ভেজাল গুড় তৈরির কারখানায় অভিযান চালিয়েছে পুলিশ। এ সময় ৩০ মণ ভেজাল গুড়সহ এক কারিগরকে গ্রেপ্তার করেছে চারঘাট থানা পুলিশ।

সোমবার (২১ মার্চ) দিবাগত রাত ১১ টার দিকে চারঘাট উপজেলার ভায়ালক্ষীপুর ইউনিয়নের গোপালপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আলী হোসেন একই এলাকার মৃত আবু বক্কারের ছেলে। মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে চারঘাট থানা পুলিশ জানতে পারে ভায়ালক্ষীপুর ইউনিয়নের গোপালপুর গ্রামে আলী হোসেনের বাসায় চিনির সাথে ক্ষতিকর রাসায়নিক কেমিক্যাল মিশিয়ে ভেজাল গুড় তৈরি করা হচ্ছে। পরে সোমবার রাত ১১টার দিকে চারঘাট থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৩০ মণ ভেজাল গুড় ও গুড় তৈরির সরঞ্জাম জব্দ করে।

জব্দকৃত মালামালের মধ্যে ভেজাল গুড়ের ৮০টি পাটারী (মোট ওজন ১২০০ কেজি), ৫টি গুড় তৈরীর কাঠের ফ্রেম, তিনটি চিনির বস্তা, হাইড্রোজ, ফিটকিরি, ডালডা, পাথরের চুন ও চিনি। এসব মালামালের আনুমানিক মূল্য ৭৮ হাজার ৯৫০ টাকা। এ ঘটনায় আলী হোসেনসহ কারিগরদের বিরুদ্ধে চারঘাট মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top