রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

ঘরের মেঝেতে মিললো সোয়া আট লাখ টাকার ভেজাল কসমেটিকস


প্রকাশিত:
২৮ ফেব্রুয়ারি ২০২২ ০৬:৫৯

আপডেট:
২৮ ফেব্রুয়ারি ২০২২ ০৬:৫৯

ছবি: গ্রেফতারকৃত আসামী

রাজশাহীতে বসতঘরের মেঝে থেকে প্রায় সোয়া আট লাখ টাকার ভেজাল কসমেটিকস ও কসমেটিকস তৈরির উপকরণ উদ্ধার করেছে পুলিশ। এসময় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে জেলার পুঠিয়া উপজেলার হাতিনাদা চকিপাড়া গ্রামে অভিযান চালিয়ে এসব উদ্ধার করে পুঠিয়া থানা পুলিশ। গ্রেফতারকৃত মোলা উদ্দীন (৫৫) একই এলাকার আব্দুস সামাদের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রোববার দুপুর আড়াইটার দিকে পুঠিয়া উপজেলার হাতিনাদা চকিপাড়া গ্রামে ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়।

এসময় আসামী মোলা উদ্দীনের বসতবাড়ির ঘরের মেঝেতে অভিযান চালিয়ে লতা হারবাল ক্রিম, পাতা হারবাল ক্রিম, ক্রিমের মোড়ক, ক্রিমের খালি কৌটা, ক্রিম তৈরির বিভিন্ন উপকরণসহ বিপুল পরিমাণ ভেজাল কসমেটিকস ও কসমেটিকস তৈরির উপকরণ উদ্ধার করা হয়। যার সর্বমোট মূল্য ৮ লাখ ২৩ হাজার ৮০০ টাকা।

তিনি আরও বলেন, অভিযানকালে মূল আসামী মোলা উদ্দীনকে গ্রেফতার করা হয়েছে। রোববার বিকেলে তাকে বিশেষ ক্ষমতা আইনে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে। এ ঘটনায় মোলা উদ্দীনের ছেলে পলাতক আসামী জহুরুল ইসলামকে (২৪) গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

 

 

 

আরপি/এসআর-১০



আপনার মূল্যবান মতামত দিন:

Top