রাজশাহী মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে পার্কে আপত্তিকর অবস্থায় ৯ তরুণ-তরুণী আটক


প্রকাশিত:
২১ আগস্ট ২০১৯ ১১:০০

আপডেট:
২২ আগস্ট ২০১৯ ০০:০৯

রাজশাহীর শহীদ ক্যাপ্টেন মনসুর আলী (ভদ্রা) পার্ক থেকে আপত্তিকর অবস্থায় নয় তরুণ-তরুণীকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দুপুরে অভিযান চালিযে তাদেরকে আটক করা হয়।

রাজশাহী জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাত আরা তিথির নেতৃত্বে নগরীর শহীদ ক্যাপ্টেন মনসুর আলী (ভদ্রা) পার্কে অভিযান চালিয়ে আপত্তিকর অবস্থায় নয় তরুণ-তরুণীকে আটক করেন।

স্থানীয়রা জানান, এখানে অশ্লীলতা বন্ধ থাকে না থাকলেও তা অল্প কয়েকদিনের জন্য। একান্তে সময় কাটাতে তরুণ-তরুণীরা ছাড়াও অনেক বয়স্ক লোকজনও দেখা যায়।। মাঝে মধ্যে প্রশাসন অভিযান চালালেও কোন কাজে আসে না । 

নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাত আরা তিথি বলেন, পার্কে অশ্লীলতার অভিযোগ পেয়ে অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত। টের পেয়ে অনেকেই পালিয়ে যায়। তবে ছয় তরুণী এবং তিন তরুণকে আটক করা হয়। এরা নগরীর বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী। আগামীতে এমন কর্মকাণ্ডে না জড়ানোর শর্তে তাদের ছেড়ে দেয়া হয়। জনস্বার্থে এ অভিযান চলবে।

বিষয়টি ফেসবুক পাড়ায় আলোচনার খোরাক হতে শুরু করেছে। এম ওবায়দুল্লাহ নামের এক আইডিতে জিয়াউর রহমান নামের একজন লিখেছেন‘ ঐ পার্ক যে কিসের জন্য বিখ্যাত সেটা সবাই জানে!!

তিনি এ অভিযানের প্রতি সমর্থন জানিয়ে আরো লিখেছেন‘ অভিযান অব্যাহত থাকুক’

নূর-ই- নিশা নামের আরেকজন ব্যাঙ্গ করে  লিখেছেন, শিশুদের পার্ক যখন বাবুদের পার্ক

 

 

আরপি/এমএইচ

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top