রাজশাহী বুধবার, ১লা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১

লেগুনার ধাক্কায় মোটরসাইকেল চালকের প্রাণহানী


প্রকাশিত:
৬ ফেব্রুয়ারি ২০২২ ০৩:০৭

আপডেট:
১ মে ২০২৪ ২২:৪২

ফাইল ছবি

রাজশাহীর পুঠিয়ায় অবৈধ হিউম্যান হলারের (লেগুনা) ধাক্কায় মোটরাসাইকেল চালকের প্রাণহানী ঘটেছে। শনিবার সকাল আনুমানিক ৯টার দিকে জেলার ঢাকা-রাজশাহী মহাসড়কের বানেশ্বর কলা হাটায় এই দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় মোটরসাইকেল আরোহী মিজানুর রহমান (৪৫) নিহত ও তার স্ত্রী আয়শা বেগম (৪০) গুরুতর আহত হয়েছেন। নিহত মিজানুর রহমান রাজশাহীর চারঘাট উপজেলার হলিদাগাছী এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে।

শনিবার সকালে মোটরসাইকেল নিয়ে নিহত মিজানুর রহমান তার স্ত্রীকে নিয়ে বাড়ি থেকে দূর্গাপুরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে ঢাকা-রাজশাহী সড়কের বানেশ্বর কলা হাটায় পৌঁছালে পেছন থেকে আসা একটি হিউমেন হলার তাদের ধাক্কা দেয়।

প্রত্যক্ষদর্শী ও পবা হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, আহত আয়শা দূর্গাপুর পল্লী বিদ্যুৎ অফিসে কর্মরত ছিলেন। প্রতিদিনের ন্যায় আজও সকালে নিহত মিজানুর রহমান তার স্ত্রীকে নিয়ে বাড়ি থেকে পল্লী বিদ্যুৎ অফিসের উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথিমধ্যে ঢাকা-রাজশাহী সড়কের বানেশ্বর কলা হাটায় পৌঁছালে পেছন থেকে আসা একটি হিউমেন হলার তাদের ধাক্কা দেয়।

এ সময় স্থানীয় লোকজন ও পবা হাইওয়ে থানা তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক মিজানুর রহমানকে মৃত ঘোষণা করেন এবং তার স্ত্রীকে ওয়ার্ডে ভর্তি করেন।

বিষয়টি নিশ্চিত করে পবা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোফাক্কারল ইসলাম বলেন, ঘটনা জানতে পেরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মিজানুরকে মৃত ঘোষণা করে। এছাড়াও তার স্ত্রীর অবস্থা গুরুতর হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও বলেন, আমরা লেগুনাটি আটক করেছি তবে ড্রাইভার পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

 

 

আরপি/এসআর-০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top