রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

বাড়ি দেওয়ার নামে গহনা-মোবাইল ও অর্থ নিয়ে উধাও


প্রকাশিত:
৫ ফেব্রুয়ারি ২০২২ ০৮:০০

আপডেট:
৫ ফেব্রুয়ারি ২০২২ ০৮:০৩

ছবি: আটককৃত আসামী

রাজশাহীতে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার সরকারি বাড়ি বরাদ্দ পাইয়ে দেওয়ার নামে প্রতারণা করার অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে রাজশাহী মেট্রোপলিটনের রাজপাড়া থানা পুলিশ রাজশাহীর বাঘা উপজেলা থেকে তাদের আটক করে।

শুক্রবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে আরএমপি মূখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করেন। আটককৃত কুদ্দুস ওরফে ফিরোজ (৪৩) বাঘা উপজেলার চকছাতারী গ্রামের আব্দুল কাশেম মিয়ার ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গত ৩১ জানুয়ারি সকালে কুদ্দুস রাজশাহী জেলার গোদাগাড়ীর নূর জাহান বেগমের বাড়ি গিয়ে ডিসি অফিসের পিওন বলে পরিচয় দেয়। নূর জাহানকে প্রধানমন্ত্রীর দেওয়া সরকারি বাড়ি বরাদ্দ দেওয়া হবে বলে রাজশাহী জর্জ কোর্টে আসতে বলে সে।

কুদ্দুসের কথা মত নূর জাহান বেগম ও তার মেয়ে রাজশাহী জর্জকোর্টে আসলে তাদের ফুসলিয়ে তাদের বিভিন্ন গহনা, দুইটি মোবাইল ফোন ও নগদ সাড়ে ৭ হাজার টাকাসহ ভ্যানিটি ব্যাগ নিয়ে পালিয়ে যায়।

পরে অভিযোগের প্রেক্ষিতে আরএমপি সাইবার ক্রাইম ইউনিটের সহকারি পুলিশ কমিশনার উৎপল কুমার চৌধুরীর পরামর্শে রাজপাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাইদুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম বাঘার চকছাতারী গ্রামে অভিযান চালায়। অভিযানকালে বাঘা থানা পুলিশের সহায়তায় আসামী কুদ্দুসকে নিজ বাসা থেকে আটক করা হয়।

এসময় প্রতারণার মাধ্যমে আত্মসাৎ করা ভ্যানিটি ব্যাগসহ নগদ ৭ হাজার টাকা ও বিভিন্ন গহনা উদ্ধার করা হয়। আটককৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানায় আরএমপি।

 

 

 

আরপি/এসআর-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top