রাজশাহী বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

রাজশাহীতে ডিবির অভিযানে তিন ছিনতাইকারী আটক


প্রকাশিত:
২৯ জানুয়ারী ২০২২ ০৯:৩৫

আপডেট:
২৮ মার্চ ২০২৪ ২২:০৬

ছবি: আটককৃত আসামীরা

রাজশাহী নগরীতে তিন ছিনতাইকারীকে আটক করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) ডিবি সদস্যরা। এসময় ছিনতাইকারীদের কাছ থেকে ছিনতাই হওয়া নগদ টাকা, মোবাইল, ছিনতাই কাজে ব্যবহৃত চাকু, জিআই পাইপ, হাতুড়ি ও চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো: নগরীর রাজপাড়া এলাকার ইব্রাহীম হোসেনের ছেলে আরিফ হোসেন (২০), বায়া বারইপাড়া গ্রামের মোক্তার হোসেনের ছেলে ইয়ামিন (২৪) ও আল আমিন (৩০)। শুক্রবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে আরএমপি মূখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস এসব তথ্য নিশ্চিত করেন।

ঘটনা সূত্রে জানা যায়, গত ৮ জানুয়ারি রাত ২ টায় ফয়সাল ও তার এক বন্ধু ঢাকায় চাকুরীর পরীক্ষা দিয়ে নগরীর শিরোইল বাসস্ট্যান্ডে এসে পৌছায়। এসময় অটোরিক্সা না পেয়ে নগরীর হেতেমখাঁ সবজিপাড়া এলাকার বাড়ির উদ্দেশ্যে হাঁটতে শুরু করেন।

পথিমধ্যে রাজশাহী সরকারী মহিলা কলেজের সামনে পৌঁছালে তিন ছিনতাইকারী মুখোশ পড়ে চাকুর ভয় দেখিয়ে যা কিছু আছে দিয়ে দিতে বলে। তারা মালামাল দিতে বিলম্ব করলে ছিনতাইকারীরা ফয়সালকে জিআই পাইপ দ্বারা মারপিট শুরু করে ও চাকু দ্বারা আঘাত করে জখম করে। এসময় তাদের কাছে থাকা দুইটি মোবাইল ফোন ও নগদ টাকা জোরপূর্বক কেড়ে নিয়ে ষষ্টিতলার দিকে যায়।

পরে অভিযোগের প্রেক্ষিতে ও গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) নগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম। এসময় তথ্য প্রযুক্তির সহায়তায় ঐ ছিনতাইচক্রের সাথে জড়িত আরিফ হোসেন, ইয়ামিন ও আল আমিনকে আটক করা হয়।

আটককালে ছিনতাই হওয়া নগদ টাকা, মোবাইল, ছিনতাই কাজে ব্যবহৃত চাকু, জিআই পাইপ, হাতুড়ি ও চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়। আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে নিশ্চিত করেছে আরএমপি।

উল্লেখ্য, এই মামলার অপর আসামী শাকিল পূর্বে রাজপাড়া থানা পুলিশ কর্তৃক গ্রেফতার হয়ে বর্তমানে জেল হাজতে রয়েছে।

 

 

আরপি/এসআর-০৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top