রাজশাহী বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১

পদ্মার চরে দু পক্ষের হামলায় দুই নারীসহ আহত চার


প্রকাশিত:
৯ জানুয়ারী ২০২২ ০৯:২০

আপডেট:
১৮ এপ্রিল ২০২৪ ১৯:৪৯

প্রতীকী ছবি

রাজশাহীর বাঘায় পদ্মার চরে দু পক্ষের হামলায় দুই নারীসহ চার জন আহত হয়েছে। শনিবার (৮ জানুয়ারী) সকাল ১০টার দিকে উপজেলার পদ্মার চরাঞ্চলের চকরাজাপুর ইউনিয়নের করারি নওশারা গ্রামে এ ঘটনা ঘটে।

তাঁদের মধ্যে ৪ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আখের (ইক্ষু) মাথা কাটা নিয়ে ঘটনার সুত্রপাত হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার পদ্মার চরাঞ্চলের চকরাজাপুর ইউনিয়নের করারি নওশারা গ্রামে জমশেদের ছেলে আলমগীরসহ তাঁর লোকজন পূর্ব শত্রুতার জেরে লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে মারধর করে। হামলায় আহম্মদ মন্ডলের ছেলে শরিফুল ইসলাম, তাঁর স্ত্রী মর্জিনা বেগম, আমান মন্ডলের স্ত্রী মাজেদা বেগম, শহিদুল ইসলামের ছেলে জিয়ারুল ইসলাম আহত হয়। প্রথমে তাঁদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আলমগীর জানান, তাঁর আখ ক্ষেতে আখের (ইক্ষু) মাথা কেটে নিয়ে যায় শরিফুল ইসলাম। বিষয়টি জানার পর চোরকে উদ্দেশ্য করে গালাগালি করে আমার বাবা জমশেদ আলী। হামলা-মারপিটের সঙ্গে আমি জড়িত নই। তবে চুরির ঘটনায় মারপিটে আহত হয়েছে বলে দাবি করেছেন আলমগীর হোসেন।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এ বিষয়ে অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।

 

 

আরপি/এসআর-১৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top