রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে ডিবি পুলিশের অভিযানে ২১ জুয়াড়ি গ্রেফতার


প্রকাশিত:
২৬ ডিসেম্বর ২০২১ ০৩:৪৯

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০৫:০০

ফাইল ছবি

রাজশাহীতে ২১ জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) দুটি দল শুক্রবার রাতে পৃথক দুটি অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

এর মধ্যে মহানগরীর শাহমখদুম থানার ভুগরইল এলাকা থেকে ১০ জন এবং দামকুড়া থানার শিতলাই ভাঙড়িপাড়া এলাকা থেকে ১১ জনকে গ্রেফতার করা হয়।

ভুগরইল থেকে গ্রেফতারকৃতরা হলেন- মাহাবুব আলম (৩৭), ডলার হোসেন (৩৬), শহিদুল ইসলাম (৩৬), মো. রনি (৩৫), আহম্মেদ হোসেন (৩৩), রেহান আলী (৩০), মানিক আহমেদ (৩১), আবু রায়হান (২৫), রুবেল হাসান (২৫) ও শফিকুল ইসলাম (৩৫)। তাদের কাছ থেকে জুয়া খেলার তিন সেট তাস ও ১৫ হাজার ১৫০ টাকা জব্দ করা হয়েছে।

শিতলাই ভাঙড়িপাড়া থেকে গ্রেফতার ১১ জন হলেন- সালেক উদ্দিন (৫০), সদল আলী (৪০), সালাম হোসেন (৫০), তোতা মিয়া (৪০), ফিরোজ আলী (৩৭), মঞ্জুর আলী (৩৫), খাইরুল ইসলাম (৩৫), মেসের আলী (৩১), সোহেল রানা (৩২), ওয়াসিম আলী (৩৫), এবং মুক্তার আলী (৩৫)। তাদের কাছ থেকে তিন সেট তাস ও ৬ হাজার ১৩০ টাকা জব্দ করা হয়েছে।

মহানগর ডিবি পুলিশের উপকমিশনার আরেফিন জুয়েল জানান, সবার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে  বলে জানিয়েছেন রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস।

 

আরপি/ এমএএইচ-০৯

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top