রাজশাহী শুক্রবার, ৩রা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১

নানা কর্মসূচিতে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে বিজয় দিবস পালন


প্রকাশিত:
১৭ ডিসেম্বর ২০২১ ০৫:২২

আপডেট:
৩ মে ২০২৪ ১৩:৪৮

জাতীয় পতাকা উত্তোলন, পুষ্পস্তবক অর্পণ, বিজয় র‌্যালি, আলোচনা সভা, রচনা ও চিত্রাঙ্কণ প্রতিযোগিতার পুরস্কার বিতরণসহ নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালন করেছে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত প্রতিষ্ঠানটির কার্যালয়ে এসব কর্মসূচি পালন করা হয়।

এতে সভাপতিত্ব করেন রামেবির উপাচার্য অধ্যাপক ডা. এ জেড এম মোস্তাক হোসেন। আলোচনা সভায় মুখ্য আলোচক ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক ড. আবুল কাশেম। বিশেষ অতিথি ছিলেন রামেবির কোষাধ্যক্ষ প্রফেসর ড. রুস্তম আলী আহমেদ।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে রামেবি উপাচার্য অধ্যাপক ডা. এ জেড এম মোস্তাক হোসেন বলেন, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। বাংলাদেশ ও বঙ্গবন্ধু অবিচ্ছেদ্য অংশ। দেশ স্বাধীন হয়েছে তারই বলিষ্ঠ ভূমিকায়। বিশ্ব দরবারে সক্ষমতা প্রমাণ করেছি আমরা।

এর আগে সকাল ৮ টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও মোনাজাত, সকাল ৯ টায় বিজয় র‌্যালি, সকাল ১০ টায় আলোচনা সভা, এরপর রচনা ও চিত্রাঙ্কণ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে রামেবির রেজিস্ট্রার আধ্যাপক ডা. আনোয়ারুল কাদের, পরিচালক (প.উ.) ইঞ্জিনিয়ার মো. সিরাজুম মুনির, পরিচালক (অ.হি.) ডা. মো: জাকির হোসেন খোন্দকার, উপ-রেজিস্ট্রার ডা. আমিন আহমেদ খান, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক ডা. মো. আনোয়ার হাবিব, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক ডা. মো. সারওয়ার জাহান, উপ- কলেজ পরিদর্শক ডা. মোহাম্মদ মেহেরওয়ার হোসেন, শুভেন্দু দত্ত, সেকশন অফিসার, মো. রাসেদুল ইসলাম, লিয়াজোঁ ও প্রটোকল অফিসার মো. ইসমাঈল হোসেন, কবির আহমেদ, মো. আব্দুস সোবহান, সেকশন অফিসার মো. নাজমুল হোসাইন, মোসা. সিমা আক্তার, মেহেদী মাসুদ সানি, মো. আশরাফুল ইসলাম, মো. মেহেদী হাসান, নাজমুল আলম ইমন, মো. গোলাম রহমানসহ বিভিন্ন নাসিং কলেজের অধ্যক্ষ, শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।



আপনার মূল্যবান মতামত দিন:

Top