রাজশাহী মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ


প্রকাশিত:
২৩ নভেম্বর ২০২১ ০৪:২০

আপডেট:
৩০ এপ্রিল ২০২৪ ১০:৪১

ছবি: কম্বল বিতরণ

রাজশাহী নগরীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠন কম্বল বিতরণ করেছে। রবিবার দুপুর সাড়ে ৩টায় নগরীর হোসেনীগঞ্জ এলাকায় বাসা বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এসময় ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। জানতে পেরে সত্যের জয় সামাজিক সংগঠন নামক একটি সামাজিক সংগঠন এর সভাপতি সালাউদ্দিন খান সোহাগ, সাধারণ সম্পাদক নাইম হোসেন ও কার্যনির্বাহী সদস্য আরিফুল ইসলাম রোমান ঘটনাস্থলে যান এবং অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন।

এ বিষয়ে রাসিক ৯ নং ওয়ার্ড কাউন্সিলর রাসেল জামান বলেন, সত্যের জয় সামাজিক সংগঠন একটি ভালো কাজ করেছেন, কাজটি প্রশংসার দাবি রাখে। তিনি আরো বলেন ঘটনাস্থল আমি নিজেও পরিদর্শন করে এসেছি এবং তাদের বাসা বাড়ি নির্মাণের জন্য দুই বান্ডিল টিন দিয়েছি এবং কিছুদিনের খাবারের জন্য কিছু খাদ্য সামগ্রী তুলে দিয়েছি।

সত্যের জয় সামাজিক সংগঠনের সভাপতি সালাউদ্দিন খান সোহাগ বলেন, আমরা গরীব অসহায় এবং সুবিধাবঞ্চিত মানুষের পাশে সব সময় থাকতে চাই এবং তাদের জন্য কিছু করতে চাই। এসময় সত্যের জয় সামাজিক সংগঠনের সভাপতি এবং সাধারণ সম্পাদক দেশবাসীর কাছে দোয়া কামনা করেন।

 

 

আরপি/এসআর-১৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top