রাজশাহী বুধবার, ১লা ডিসেম্বর ২০২১, ১৭ই অগ্রহায়ণ ১৪২৮

বাঘায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সমাবেশ


প্রকাশিত:
২০ অক্টোবর ২০২১ ১০:০৪

আপডেট:
১ ডিসেম্বর ২০২১ ০২:২৯

ছবি: প্রতিনিধি

রাজশাহীর বাঘায় “ধর্ম নিয়ে বিরোধ নয়, হিন্দু-মুসলিম ভাই ভাই ” এ বিষয়কে সামনে রেখে বাঘায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় শান্তি সমাবেশ ও পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে। বুধবার(২০ অক্টোবর) সকাল ১০টায় উপজেলা আওয়ামীলীগের আয়োজনে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে বাঘায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় এই শান্তি সমাবেশ ও পদযাত্রা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা বলেন, দেশের বিভিন্ন স্থানে ফেসবুকে গুজব ছড়িয়ে হিন্দুদের বাড়িঘর ও মন্দিরে সাম্প্রদায়িক হামলা, অগ্নিসংযোগ, মহিলাদের শ্লীলতাহানি করা হয়েছে। এই সকল অন্যায়ের বিরুদ্ধে এই সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় শান্তি সমাবেশ ও পদযাত্রা থেকে নিজ নিজ এলাকার লোকজনদের সচেতন থাকার আহবান জানানো হয়। এ ঘটনা জড়িতেদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া জোর দাবি জানানো হয়।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলামের সভাপতিত্বে শান্তি সমাবেশ ও পদযাত্রায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, অধ্যক্ষ নছিম উদ্দিন, প্রভাষক মুজিবুর রহমান,ওয়াহিদ সাদিক কবির, আড়ানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, বাউসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুর রহমান শফিক,গড়গড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম রবি, চক রাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল আযম, মনিগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলামসহ উপজেলা ও ইউনিয়নের আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মিগণ।

 

আরপি/ এমএএইচ-১৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top