রাজশাহী বুধবার, ২০শে অক্টোবর ২০২১, ৬ই কার্তিক ১৪২৮

যুবলীগ নেতার সন্ত্রাসী কর্মকান্ডের বিচারের দাবিতে সংবাদ সম্মেলন


প্রকাশিত:
১২ অক্টোবর ২০২১ ২০:৩৭

আপডেট:
১২ অক্টোবর ২০২১ ২০:৫৫

ছবি: সংগৃহীত

রাজশাহীর বাগমারার হামিরকুৎসা ইউনিয়ন যুবলীগ সভাপতি শাহ ব্লেজা আলিম ইমন ও তার বাহিনীর সন্ত্রাসী কর্মকান্ড ও হত্যার উদ্দেশ্যে হামলার বিচারের দাবীতে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগীরা।

মঙ্গলবার( ১২ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী বলেন, বিগত ২৫ থেকে ২৬ বছর ধরে রাজশাহীর বাগমারা উপজেলার কাঠ ব্যবসার সঙ্গে জড়িত এবং গত ১২ বছর যাবত এম, আর, ই, ক্যাবল নেটয়ার্ক(ডিস ব্যাবসা) তাহেরপুর হেডেন হয়তে আমি বিটিভি ফিড লাইসেন্স (এফ ও ৪০০) সহ সরকারি সমস্ত কাগজ পত্র নিয়ে ব্যাবসা করছি। হামিরকুৎসা(আলােকনগর) বাজারে আমার কেবল নেটওয়ার্ক ব্যবসা প্রতিষ্ঠানের কার্যালয় আছে।

গত ৬ অক্টোবর আমার অসুস্থতার কারণে আমার স্ত্রী ও ২ সন্তানসহ ব্যবসার কাজ পরিচালনার জন্য অত্র এলাকায় যায়। হঠাৎ সন্ধ্যা সাড়ে ৬টায় আমাদের ব্যাবসা দখলের উদ্দেশ্যে হামিরকুৎসা ইউনিয়ন যুবলীগ সভাপতি ইমনের নেতৃত্বে একটি সন্ত্রাসী বাহিনী চাইনিজ কুড়াল, হাসুয়া ও লােহার রডসহ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে আমার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুর চালায়

এ সময় আমার দুই ছেলেকে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়ে তাদের মাথা ফাটিয়ে দেয়। তাদেরকে উদ্ধার করে আমার স্ত্রী চিকিৎসার জন্য মেডিকেলে যাওয়ার পথে পলাশী নামক গ্রামের রাস্তায় আবারাে হামলা চালায়।

এসময় আমার স্ত্রীর শ্রীল্লতাহানির চেষ্টা করে এবং তাকে মারপিট করে। তার পােশাক টেনে ছিড়ে ফেলে ও স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়।

গ্রামবাসী তাদের উদ্ধারে এগিয়ে এলে সন্ত্রাসী বাহিনী পিছু হটতে বাধ্য হয়। যুবলীগ সভাপতি একটি হত্যা মামলার আসামী জামিনে রয়েছে। ইমন তার সন্ত্রাসী বাহিনীর সদস্য ভবানীপঞ্জ ক্লিনিকের মানেল্লার মাহফুজুর রহমান (রনি ), তার ভাই রাফি , দিলার , বাধন ও আরিফসহ ২০ থেকে ২৫ জন সন্ত্রাসী সেখান থেকে পালিয়ে যায় ।

আমার স্ত্রীসহ সন্তানদের উপর হামলা, ছিনতাই, শীল্লতাহানীর অভিযােগ করে বাগমারা থানায় সাধারণ ডাইরী করতে গেলে তারা সাধারন ডাইরী নিতে অস্বীকার করে। তবে বিষয়টি বাগমারা থানা অফিসার ইনচার্জ (ওসি), ইন্সপেক্টরসহ থানার উপস্থিত অন্য সদস্যরা অবগত রয়েছে। তারা আমাকে উল্টো তাদের সঙ্গে আপােষের কথা বলে। আমরা বর্তমানে জীবনের চরম নীরাপওাহীনতায় ভুগছি। আমরা আপনাদের মাধ্যমে প্রশাসনের সহযোগীতা কামনা করছি ।

সন্ত্রাসী ইমন ও তার সন্ত্রাসী বাহিনীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন ভুক্তভোগী শরিফুল ইসলাম রাজু।

 

আরপি/ এমএএইচ-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top