রাজশাহী বৃহঃস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি ২০২৪, ১১ই ফাল্গুন ১৪৩০

প্রেমে ব্যর্থ কিশোরের বিষপানে আত্মহত্যা


প্রকাশিত:
৭ অক্টোবর ২০২১ ২৩:৩৭

আপডেট:
২২ ফেব্রুয়ারি ২০২৪ ১০:১০

প্রতীকী ছবি

রাজশাহীতে প্রেমে ব্যর্থ হয়ে কিশোরের বিষপানে আত্মহত্যার ঘটনার ঘটেছে। জেলার দুর্গাপুরে জীবন নামের এক কিশোরের আত্মহত্যায় শোকের ছায়া নেমে এসেছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু (ইউডি) মামলা করা হয়েছে।

পুলিশ ও পরিবারের স্বজনরা জানান, উপজেলার পৌর সদরের সিংগা গ্রামের শহিদুল ইসলাম ওরফে শহীদ ড্রাইভারের কিশোর পুত্র জীবন (১৬) জনৈক এক কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। হঠাৎ ওই কিশোরী জীবনের সাথে যোগাযোগ বন্ধ করে দিলে গত ২৮ সেপ্টেম্বর নিজ বাড়িতেই বিষপান করে জীবন। 

স্বজনরা বিষয়টি বুঝতে পারলে সাথে সাথে স্থানীয় দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় জীবনের শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক ২৯ সেপ্টেম্বর রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন। 

রামেক হাসপাতালে চিকিৎসা শেষে গত ৩ অক্টোবর বাড়িতে চলে আসে জীবন। অত:পর বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে মৃত্যুবরণ করে সে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হলে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ ও পুঠিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেন।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী জানান, মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। কারো কোনো অভিযোগ না থাকায় মরদেহ দাফনের জন্য অনুমতি দেয়া হয়েছে।

 

 

আরপি/এসআর-০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top