রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

প্রেমের সর্ম্পক মেনে না নেয়ায় কিশোরীর আত্মহত্যা


প্রকাশিত:
৬ অক্টোবর ২০২১ ১৯:৫৩

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ১১:২০

প্রতীকী ছবি

প্রেমের সর্ম্পক মেনে না নেয়ার জেরে ১৩ বছর বয়সী এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। রাজশাহী পবা উপজেলার দামকুড়া থানার মুরারীপুর এলাকায় এই আত্মহত্যার ঘটনা ঘটেছে।

বুধবার (৬ অক্টোবর) সকালে নিজ শয়ন কক্ষে আত্মহত্যা করে জুথি আক্তার নামের এই কিশোরী।

স্থানীয় সূত্রে জানা যায়, কয়েক বছর আগে পবার চর মাঝারদিয়ারে বসবাস করতো তারা। পারিবারিক সমস্যার কারণে তার বাবার সঙ্গে মা কাকলি বেগমের ডির্ভোস হয়। এরপর থেকে মা কাকলি বেগমের সঙ্গে পবার মুরারীপুর এলাকায় বসবাস করে আসছিলেন।

মা কাকলি বেগম নগরীর একটি কোম্পানিতে কাজ করেন। দিনের অধিকাংশ সময় বাড়িতে একাই থাকতেন জুথি আক্তার। এরমধ্যেই প্রতিবেশি নাবালক এক কিশোরের সঙ্গে প্রেমের সর্ম্পকে জড়িয়ে পড়েন জুথি আক্তার। পরবর্তীতে বিষয়টি জানাজানি হলে দুই পারিবারের অভিভাবকরা এই সর্ম্পক মেনে নিতে অস্বীকৃতি জানিয়ে পড়াশোনা চালিয়ে যাওয়ার পরামর্শ দেয়।

এর জের ধরে আত্মহত্যার হুমকি দিয়ে আসছিলেন এই কিশোরী। বুধবার (৬ অক্টোবর) সকালে তার মা কাজে বাড়ি থেকে বেরিয়ে গেলে বাসায় কেউ না থাকার সুযোগে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে এই কিশোরী।

খবর পেয়ে দামকুড়া থানা পুলিশ লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এবিষয়ে দামকুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব হাসান জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেলে পাঠিয়েছেন। হত্যা নাকি আত্মহত্যা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। আর আইনগত প্রক্রিয়া চলমান আছে।

 

আরপি/ এমআই 

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top