রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

রাজশাহী বরেন্দ্র যাদুঘরে পুলিশের দু’টি বিষ্ণমূর্তি হস্তান্তর


প্রকাশিত:
৪ অক্টোবর ২০২১ ০১:৫১

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০১:২৩

আসন্ন শারদীয় দুর্গাপূজা উৎসবকে কিভাবে আরো বেশি সুষ্ঠু, সুশৃঙ্খল ও নিরাপদ পরিবেশে উদযাপন করা যায় সে বিষয়ে রাজশাহী জেলা পুলিশের সঙ্গে পূজা উদযাপন কমিটির নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভা শেষে রাজশাহীর বাগমারা থানার নরদাশ ইউনিয়নে একটি পুকুর খননের সময় পরিত্যক্ত অবস্থায় প্রাপ্ত দুইটি কালো রঙের বিষ্ণমূর্তি বরেন্দ্র যাদুঘর কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়। বিষ্ণমূর্তি দুইটির ওজন যথাক্রমে ৮৬ কেজি ও ৪৪ কেজি।

রাজশাহী জেলা পুলিশের আয়োজনে রোববার (৩ অক্টোবর) দুপুরে পুলিশ লাইন্স ড্রিলসেডে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন, রাজশাহীর পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, বিপিএম (বার)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি শ্রী তপন কুমার সেন, রাজশাহী জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি শ্রী অম্বর কুমার সরকার, রাজশাহী জেলা পূজা উদযাপন কমিটির সেক্রেটারি কাঞ্চন রায় চৌধুরী ও রাজশাহী হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সেক্রেটারি শ্রী অশিত কুমার ঘোষ।

এ সময় জেলা পুলিশের অন্যান্য সিনিয়র কর্মকর্তা, উপজেলা, পৌর পূজা উদযাপন কমিটির সভাপতি-সেক্রেটারিরা উপস্থিত ছিলেন।

সভায় শারদীয় দুর্গাপূজা উৎসবকে কিভাবে আরো বেশি সুষ্ঠু, সুশৃঙ্খল ও নিরাপদ পরিবেশে উদযাপন করা যায় সে বিষয়ে বিস্তারিত আলোচনা হয়।

উপস্থিত পূজা উদযাপন কমিটির নেতারা নিরাপত্তা সংক্রান্ত বিভিন্ন বিষয়ে তাদের মতামত প্রদান করেন। এসময় পুলিশ সুপার সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বন্ধনে প্রতিবারের ন্যায় এবারও সুন্দর পরিবেশে শারদীয় দুর্গাপূজা উৎসব পালিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

একইসঙ্গে সুষ্ঠু ও সুন্দরভাবে পূজা উদযাপন নিশ্চিতকরণে জেলা পুলিশে সর্বাত্মক প্রস্তুতির কথাও তুলে ধরেন।

আরপি/ এমএএইচ-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top