রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

তালাইমারি হতে কল্পনা সিনেমা হল মোড় সড়কের কার্পেটিং কাজ চলমান


প্রকাশিত:
৫ সেপ্টেম্বর ২০২১ ০০:৩০

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ০১:১৫

ছবি: কার্পেটিং কাজ

রাজশাহী মহানগরবাসীর বহুল প্রতীক্ষিত তালাইমারি মোড় হতে কল্পনা সিনেমা হল মোড় (স্বচ্ছ টাওয়ার) পর্যন্ত ফোরলেন সড়কের কার্পেটিং কাজ চলমান আছে। রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন সড়কটির উন্নয়ন কাজ নিয়মিত তদারকি করছেন। 

মহানগরীর গুরুত্বপূর্ণ তালাইমারি মোড় হতে কল্পনা সিনেমা হল মোড় পর্যন্ত ফোরলেন সড়কের কার্পেটিং কাজ এগিয়ে চলেছে। সরু সড়কটিকে ফোরলেনে উন্নীত করেছে রাজশাহী সিটি কর্পোরেশন। সড়কটির কাজ সম্পন্ন হলে শহরের পূর্ব-পশ্চিম এলাকার যোগাযোগ ক্ষেত্রে আমুল পরিবর্তন সাধিত হবে। নগরবাসীর চলাচল নির্বিঘ্ন হবে এবং যানজটমুক্ত সড়কে স্বস্তিতে চলাচল করতে পারবেন নগরবাসী।

উল্লেখ্য, ‘রাজশাহী কল্পনা সিনেমা হল থেকে তালাইমারি মোড় পর্যন্ত সড়ক প্রশস্তকরণ ও উন্নয়ন প্রকল্প’ এর আওতায় ১৬৪ কোটি ১৯ লাখ ২৯ হাজার টাকা ব্যয়ে কল্পনা সিনেমা হল মোড় হতে তালাইমারি মোড় পর্যন্ত আড়াই কিলোমিটার বর্তমান সড়কটির প্রশস্ত করে ৪ লেন সড়কে উন্নীতকরণ ও উন্নয়ন কাজ চলমান রয়েছে। প্রকল্পটির আওতায় ড্রেন ও সড়কের দুই পাশে ২.২০ মিটার চওড়া ফুটপাথ নির্মাণ করা হয়েছে। আলোকায়নের জন্য সড়কটিতে আধুনিক দৃষ্টিনন্দন সড়কবাতি স্থাপন করা হবে।

 

 

 

আরপি/এসআর-০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top