রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

রাজশাহী জেলা পরিষদের নবনির্মিত ভবনের উদ্বোধন


প্রকাশিত:
২ সেপ্টেম্বর ২০২১ ২৩:৪৩

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ২১:১২

ছবি: জেলা পরিষদের নবনির্মিত ভবনের উদ্বোধন

বহুপ্রতিক্ষিত রাজশাহী জেলা পরিষদের নবনির্মিত ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে নগরীর কোর্ট চত্বরে নির্মিত রাজশাহী জেলা পরিষদের দৃষ্টিনন্দন বহুতল ভবনের ভার্চুয়ালি আনুষ্ঠানিক উদ্বোধন করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম এমপি।

ভার্চুয়ালি উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রানালয়ের সিনিয়ার সচিব হেলালুদ্দীন আহমদ।

উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানের সভাপতি ও রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। তিনি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ও সিনিয়র সচিবের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, উনাদের অবদান জেলা পরিষদ আজীবন মনে রাখবে।

তিনি আরও বলেন, আমার মেয়াদকালীন যে সকল নির্বাহী কর্মকর্তা জেলা পরিষদে দায়িত্বে ছিলেন তারা সহ জেলা পরিষদের সকল সদস্যদের অবদান ভূলবার নয়।

ভার্চুয়ালি উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী তাজুল ইসলাম বলেন, এই ভবন নির্মানে জেলা পরিষদ চেয়ারম্যানের একটি গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল। দেশনেত্রী শেখ হাসিনা জেলা পরিষদ সচল ও আরো শক্তিশালী করেছেন।

পরিশেষে তিনি নিজে উপস্থিত থেকে উদ্বোধন না করতে পেরে সকলের নিকট দুঃখ প্রকাশ করে নব নির্মিত ভবনের শুভ উদ্বোধন ঘোষনা করেন।

ভার্চুয়ালি উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ বলেন, দেশ উন্নয়নে জেলা পরিষদের ভূমিকা অপরিসীম। এমুহুর্তে জেলা পরিষদ যদি তাদের দায়িত্ব সঠিকভাবে পালন করলে বাংলাদেশের উন্নয়ন আরো সমৃদ্ধ হবে। তিনি নবনির্মিত ভবনের জন্য জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

ভার্চুয়ালি উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-৪ আসনের সাংসদ ইঞ্জিঃ এনামুল হক, রাজশাহী বিভাগীয় কমিশানার ড. মোঃ হুমায়ুন কবীর, আরএমপি কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক, জেলা প্রশাসক আব্দুল জলিল ও পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাবেক ছাত্র নেতা আসাদুজ্জামান আসাদ সহ নগরীর বিশিষ্ট রাজনৈতিক ও সুধী সমাজের ব্যক্তিবর্গ এবং রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেজা হাসান সহ অন্যান্য অতিথিবৃন্দ।

 

 

আরপি/এসআর-০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top