রাজশাহী রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

বাগমারায়

পাওনা টাকা চাওয়ায় দোকানীকে পিটিয়ে হত্যা


প্রকাশিত:
৭ নভেম্বর ২০১৯ ২৩:৩০

আপডেট:
২৮ এপ্রিল ২০২৪ ১৬:৫৪

প্রতীকি ছবি

রাজশাহীর বাগমারায় পাওনা টাকা চাওয়ায় কফিল শাহ (৫৫) নামে এক মুদি দোকানীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। গতকাল বুধবার (৬ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার যোগীপাড়া ইউনিয়নের বীরকুৎসা উত্তর পাড়ায় এই ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। এই ঘটনায় এদিন রাতেই থানায় একটি হত্যা মামলার প্রস্ততি চলছিল বলে জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, কফিল শাহ বীরকুৎসা রাজবাড়ি বাজারে মুদির দোকানের পাশাপাশি বোতলে পেট্রোল বিক্রি করেন। একই গ্রামের রমজান আলীর ছেলে সিএনজি চালক ফেরদৌস (৩২) বাকিতে পেট্রোল নেন। বিগত দিনের পাওনা টাকা চাওয়ায় উভয়ের মধ্যে বুধবার সন্ধ্যার পর বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে ফেরদৌসের ভাই মিঠু (৩০) ঘটনাস্থলে আসেন। দোকানী কফিল শাহকে দোকান থেকে বের করে দুই ভাই বেধড়ক মারপিট করতে থাকেন। এক পর্যায়ে কফিল শাহকে ধাক্কা দিয়ে তারা পাকা রাস্তায় ফেলে দেয়। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন এবং মাথা ফেটে ঘটনা স্থলেই মারা যান।

এব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, আমরা ঘটনাস্থ থেকে লাশ উদ্ধার করেছি। জড়িতরা ঘটনার পর থেকে পলাতক রয়েছে। তাদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top