রাজশাহী মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে ৬ষ্ঠ সিনিয়র রোভার মেট ওয়ার্কশপ অনুষ্ঠিত


প্রকাশিত:
২৯ আগস্ট ২০২১ ০১:৫৭

আপডেট:
৩০ এপ্রিল ২০২৪ ০১:৩৪

ছবি: সিনিয়র রোভার মেট ওয়ার্কশপ

বাংলাদেশ স্কাউটস রাজশাহী জেলা রোভারের আয়োজনে ৬ষ্ঠ জেলা সিনিয়র রোভার মেট ওয়ার্কশপ-২০২১ অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাজশাহী জেলা রোভারের আয়োজনে অনলাইনে দিনব্যাপী এ ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়।

রাজশাহী জেলা রোভারের কমিশনার প্রফেসর ড. মো: ইলিয়াছ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের যুগ্ম সম্পাদক ড.খান মঈনুদ্দিন আল মাহমুদ সোহেল এল টি এবং বিশেষ অতিথি ছিলেন রোভার অঞ্চলের আঞ্চলিক উপ-কমিশনার (গার্ল ইন রোভার) শামীম আরা চৌধুরী সিএএলটি।

ওয়ার্কশপে ৭টি সেশনে ইউনিট পর্যায়ে রোভার স্কাউটের বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন সংক্রান্ত বিভিন্ন বিষয় ও কৌশল, রোভার স্কাউট অ্যাওয়ার্ড এবং সমাজ উন্নয়ন অ্যাওয়ার্ড অর্জনের সমস্যা নিয়ে উপ-দলভিত্তিক আলোচনা ও সমস্যা সমাধানের সুপারিশমালা প্রস্তুত করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে রাজশাহী জেলা রোভারের সম্পাদক ড. মোঃ জহিরুল ইসলাম, কোষাধ্যক্ষ তরিকুল ইসলাম আনসারী, যুগ্ম সম্পাদক এসএম মুস্তাফিজুর রহমান, জেলা রোভার স্কাউট লিডার মো. হেলাল উদ্দিন, শাহ মখদুম কলেজের আরএসএল সৈয়দুল আজম, গোদাগাড়ী সরকারি কলেজের আরএসএল মাইনুল ইসলাম এবং বাংলাদেশে স্কাউটস রাজশাহী অঞ্চলের লিডার ট্রেনার প্রতিনিধি ও থ্রিস্টার ওপেন স্কাউট গ্রুপের সম্পাদক সালেহ আহমেদ এলটি সংযুক্ত ছিলেন।

স্বেচ্ছাসেবক হিসেবে সহযোগিতা করেন রোভার মোস্তাকিন রহমান, নাসরিন সুলতানা, তোফায়েল আহমেদ, আমিনুল ইসলাম, আব্দুল হাদী শেখ, ইহতেশামুল আলম, জুয়েল রানা ও শিউলি আক্তার প্রমূখ।

 

আরপি/এসআর-১০



আপনার মূল্যবান মতামত দিন:

Top