রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০

গোদাগাড়ীতে ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত


প্রকাশিত:
২৩ আগস্ট ২০২১ ১৫:১৩

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ২১:৪৯

ছবি: রাজশাহী পোস্ট

রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে একজন চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন হেলপার ও ট্রাকের চালক। চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা রাজশাহীগামী আম বোঝাই একটি পিকআপ এবং রাজশাহীর দিক থেকে ছেড়ে আসা চাঁপাইনবাবগঞ্জ গামী ধান বোঝাই একটি ট্রাক মুখোমুখি সংঘর্ষ হলে হতাহতের এই ঘটনা ঘটে।

রবিবার (২২ আগষ্ট) রাত দশটার দিকে দুর্ঘটনাটি ঘটেছে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের মেডিকেল মোড় ভগবন্তপুর গ্রামে।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত পিকআপ চালকের নাম সাইদুল ইসলাম (৪০)। সে ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার নাসিরাবাদ ইউনিয়নের দোয়াইড় গ্রামের বাসিন্দা।

এই ঘটনার আহত হেলপার একই গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে এনায়েত (৩০)।

ওসি আরও জানান, ধান নিয়ে ট্রাকটি চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিল। পথে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে গোদাগাড়ীর ভগবন্তপুর মেডিকেল মোড় এলাকায় পিকআপ ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক গুরুতর আহত হয়। আর গুরুতর আহত অবস্থায় চালক পিকাপের ভেতরে আটকে ছিলেন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহত ব্যক্তিকে উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top