রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০

তানোরে গৃহবধূর কান ছিড়ে নেয়ার অভিযোগ


প্রকাশিত:
৭ নভেম্বর ২০১৯ ০৭:৩৩

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৯:৪৭

ফাইল ছবি

রাজশাহীর তানোরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গৃহবধুকে মারপিট ও কান ছিড়ে নেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় গৃহবধু রোকসানা বেগম (৩৪) ও তার প্রতিবন্ধী পুত্র সুমন (১০) কে আহত হলে তাদেরকে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তানোর উপজেলার চিমনা গ্রামে এই ঘটনাটি ঘটে।

অপর দিকে হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় রাতে ঘরের বাক্স ভেঙ্গে টাকা, স্বর্নঅলংকারসহ জমির দলিল লুটের অভিযোগ উঠেছে।

এঘটনায় বুধবার সন্ধ্যায় ওই গৃবধুর স্বামী চিমনা গ্রামের মৃত উপালের পুত্র মাহাতাব আলী বাদি হয়ে একই গ্রামের কেতাব আলীসহ ৫জনকে আসামী করে তানোর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ, পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পারিবারিক দ্বন্দের জের ধরে গত মঙ্গলাবার দুপুরে চিমনা গ্রামের উপালের স্বামী পরিত্যাক্তা কন্যা আলেক (৪৮) তার প্রতিবন্ধী ভাতিজা সুমনকে মারপিট করে। এসময় সুমনের মা রোকসানা পুত্রকে মারপিটের কারন জানতে চাওয়া নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়।

এর কিছুক্ষন পর আলেক তার ভাই কেতাবসহ কেতাবের ২ পুত্র সাগর ও কামালসহ আরো কয়েকজন লোহার রড় লাঠি সোটাসহ দেশীয় অত্রস্ত্র নিয়ে মাহাতাবের প্রতিবন্ধী পুত্র সুমন ও স্ত্রী রোকসানার উপর হামলা চালিয়ে বেধড়ক মারপিট ও রোকসানার বাম কান ছিড়ে নেয়।

এসময় গ্রামবাসীসহ রোকসানার স্বামী মাহাতাব আলী ঘটনাস্থল গিয়ে রক্তাক্ত জখম ও গুরুতর আহত অবস্থায় রোকসানা ও সুমনকে উদ্ধার করে তানোর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বলেন, অভিযোগ পাওয়া গেছে। আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top