রাজশাহী বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে ৫ শতাধিক পরিবারে বিজিবির খাদ্যসামগ্রী প্রদান


প্রকাশিত:
১৬ আগস্ট ২০২১ ০৩:৫৯

আপডেট:
১৬ আগস্ট ২০২১ ০৪:০৪

খাদ্য সামগ্রী তুলে দিচ্ছেন বিজিবি রাজশাহীর সেক্টর কমান্ডার কর্নেল আনোয়ার লতিফ খান

জাতীয় শোক দিবস উপলক্ষে রাজশাহীতে ৫ শতাধিক অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। রবিবার (১৫ আগস্ট) বেলা ১১টার সময় পদ্মা নদীর ওপারে জেলার পবা উপজেলার চর এলাকায় অসহায়দের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এরমধ্যে চর খানপুরের ৮০ পরিবার পায় খাদ্য সামগ্রী। পরে অন্যান্য এলাকাতেও বিতরণ করা হয়।

বিজিবি রাজশাহীর সেক্টর কমান্ডার কর্নেল আনোয়ার লতিফ খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায়দের হাতে এসব খাবার তুলে দেন। খাদ্য বিতরণ অনুষ্ঠানে বিজিবি রাজশাহীর ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মো. জাকারিয়া আজম এবং এডি দেলোয়ার হোসেনসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিন প্রায় ৫৩০ পরিবারে খাবার দেয়া হয় বিজিবির পক্ষ থেকে। সম্পূর্ণ নিজস্ব উদ্যোগে এমন কার্যক্রম সম্পন্ন করেছেন বিজিবির কর্মকর্তারা। শোক দিবসে খাবার পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন অসহায় পরিবারের সদস্যরা।

খাদ্য সামগ্রী বিতরণকালে বিজিবি রাজশাহীর সেক্টর কমান্ডার কর্নেল আনোয়ার লতিফ খান সাংবাদিকদের জানান, করোনার থাবায় অনেকেই মানবেতর জীবন যাপন করছেন। সেজন্য জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা প্রদর্শনপূর্বক জনগণের পাশে দাঁড়িয়েছেন তারা। চরাঞ্চলের কয়েকটি এলাকার অসহায়দের মাঝে বিতরণ করা হয়েছে খাদ্য সামগ্রী। আগামীতেও জনমুখী এমন কার্যক্রম চলমান থাকবে।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top