রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

মোহনপুরে শোকাবহ পরিবেশে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী পালন


প্রকাশিত:
১৫ আগস্ট ২০২১ ২১:১৮

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০৩:৩০

ছবি: পুষ্পমাল্য অর্পণ

রাজশাহীর মোহনপুরে যথাযথ মর্যাদা ও শোকাবহ পরিবেশে স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদতবার্ষিকী এবং জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন বিভিন্ন কর্মসুচির মাধ্যমে দিনটি পালন করেছেন। রোববার সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজের নেতৃত্বে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ নিবেদন করেন। এসময় বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়।

এছাড়া মোহনপুর উপজেলা পরিষদ চত্বরে সকাল ১০টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধা জানাতে পুস্পার্ঘ নিবেদন করা হয়। এসময় রাজশাহী-৩ আসনের (পবা-মোহনপুর) সংসদ সদস্য আয়েন উদ্দিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুস সালাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সানওয়ার হোসেন, সহকারি কমিশনার ভূমি মোঃ জাহিদ বিন কাশেম, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ, ওসি তৌহিদুল ইসলামস, মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা রহমান রিক্তা, দলিল লেখক সমিতির সভাপতি ইউপি সদস্য ইসরাইল হোসেন, বাকশিমইল ইউপি আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, ভারপ্রাপ্ত মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুন নবীসহ বিভিন্ন স্তরের সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এছাড়াও স্থাস্থ্যবিধি মেনে উপজেলা হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা সানওয়ার হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য আয়েন উদ্দিন উপস্থিত ছিলেন। বেলা ১টার সময় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এ মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুন নবীর সভাপতিত্বে জাতির পিতার স্মরনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সানওয়ার হোসেন এ সময় মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।

 

 

আরপি/এসআর-১০



আপনার মূল্যবান মতামত দিন:

Top