রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

বাঘায় হিজরী নববর্ষ উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল


প্রকাশিত:
১৩ আগস্ট ২০২১ ০০:২৬

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১৩:২১

ছবি: আলোচনা ও দোয়া মাহফিল

রাজশাহীর বাঘায় হিজরী নববর্ষ-১৪৪৩ উপলক্ষে বুধবার (১ মহরম) বাদ এশা আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বাঘা প্রেসক্লাবের সভাপতি আব্দুল লতিফ মিঞার সভাপতিত্বে বাঘার প্রাণ কেন্দ্রে বাদশা কফি হাউস প্রাঙ্গনে গৌরবময় হিজরী সনের তাৎপর্য ও গুরুত্বসহ সচেনতা বৃদ্ধির লক্ষে আলোচনা করা হয়।

বাঘার সুধি মহলের আয়োজনে ও প্রেসক্লাবের সাধারন সম্পাদক নুরুজ্জামানের সঞ্চালনায়, আলোচনা সভায় অংশ নেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. রাশেদ আহমেদ, বাঘা থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান খন্দকার মনোয়ারুল ইসলাম মামুন, সাংবাদিক আখতার রহমান, মাওলানা আনজারুল ইসলাম।

উপস্থিত ছিলেন বাঘা পৌরসভার প্যানেল মেয়র ও উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক শাহিনুর রহমান পিন্টু, আ’লীগ নেতা কামাল হোসেন, প্রভাষক সানোয়ার হোসেন, পৌর যুবলীগের সভাপতি শাহিন আলম, সাংবাদিক লালন উদ্দীন, আব্দুল হামিদসহ স্থানীয় ব্যক্তিবর্গ। উল্লেখ্য, ১০ বছর ধরে বাঘায় দিবসটি উদযাপন করা হচ্ছে। আয়োজক কমিটির আহ্বায়ক আব্দুল লতিফ মিঞা জানান স্বল্প পরিসরে হলেও দিবসটি উদযাপনে পর্যায়ক্রমে সকলকে সম্পৃক্ত করার চেষ্টা করা হয়েছে। 

 

 

আরপি/এসআর-০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top