রাজশাহী মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে অসহায়দের মাঝে সোনার বাংলা পরিষদের খাবার বিতরণ


প্রকাশিত:
৭ আগস্ট ২০২১ ০১:১৩

আপডেট:
২৩ এপ্রিল ২০২৪ ১৭:২২

রাজশাহীতে অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন সোনার বাংলা পরিষদ। শুক্রবার (৬ আগস্ট) বিকেল সাড়ে ৪টায় নগরীর কোর্ট স্টেশন মোড়ে অন্তত ২৫০ জন মানুষের মাঝে এ খাবার বিতরণ করে সংগঠনটি। এ সময় প্রত্যেকের মাঝে মাস্ক বিতরণও করা হয়।

রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব বিতরণ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা ও প্রচার সম্পাদক আমানুল্লাহ আমান।

সোনার বাংলা পরিষদের সভাপতি আল-আমিন হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজিমুদ্দিন নাজিমের ব্যবস্থাপনায় এ অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সংগঠনটির আইন উপদেষ্টা জিয়াউর রহমান জিয়া, সহঃ সভাপতি ওসমান গনি, সহঃ সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, কোষাধ্যক্ষ মাফিকুল ইসলাম, প্রচার সম্পাদক আবির আহমেদ, সদস্য মুরাদুল ইসলাম মুরাদ,সদস্য রানা, জিয়াউর রহমান জিয়া ও সেবা পরিবার রাজশাহীর প্রতিষ্ঠাতা পরিচালক সুমন আজিম।

এদিন মূলত চলমান লকডাউনে ক্ষতিগ্রস্থ রিকশাচালক, অসহায় নারী ও বৃদ্ধদের মাঝে খাবার বিতরণ করা হয়। খাবার পেয়ে তারা খুশি হন এবং বঙ্গবন্ধুর শাহাদাতের এ মাসে এমন কর্মসূচির জন্য আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top