রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

চলে গেলেন রাজশাহীর বীর মুক্তিযোদ্ধা রেজাউন নবী দুদু


প্রকাশিত:
২৫ জুলাই ২০২১ ০২:১৫

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০৪:১৬

বীর মুক্তিযোদ্ধা রেজাউন নবী দুদু। ফাইল ছবি

রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র এবং ৯ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা রেজাউন নবী দুদু ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন। শনিবার (২৪ জুলাই) দুপুর ১টার দিকে রাজশাহী নগরীর দরগাপাড়ায় নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি ক্যান্সারে আক্রান্ত ছিলেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে রাজশাহী প্রেসক্লাব।

শনিবার (২৪ জুলাই) বিকেলে রাজশাহী প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা যুক্ত এক বিবৃতিতে শোক প্রকাশ করা হয়। বিবৃতিতে প্রেসক্লাব নেতারা বলেন, একজন বীর মুক্তিযোদ্ধার বিদায় সত্যিই কষ্টের। বাঙ্গালী জাতির জন্য ১৯৭১ সালে লড়াই করেছেন জীবন বাজি রেখে। বীর মুক্তিযোদ্ধা রেজাউন নবী দুদু রাজশাহীবাসীর হৃদয়ে জায়গা করে নিয়েছিলেন। জনগণের ভোটে নির্বাচিত হন জনপ্রতিনিধি। তার মৃত্যুতে রাজশাহীবাসী এক সূর্যসন্তানকে হারাল।

বিবৃতিতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়। উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা রেজাউন নবী দুদুকে গার্ড অব অনার প্রদানের মাধ্যমে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। তার নামাজে জানাজায় বিপুল সংখ্যক মানুষ উপস্থিত হন। অশ্রুসিক্ত নয়নে শেষ বিদায় দেন এ বীর যোদ্ধাকে।

 

আরপি/আআ

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top